1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পরিবহন শ্রমিকদের মধ্যে কাঁচপুর হাইওয়ে পুলিশের ইফতার বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

পরিবহন শ্রমিকদের মধ্যে কাঁচপুর হাইওয়ে পুলিশের ইফতার বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ মে, ২০২১
  • ৬৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

পবিত্র মাহে রমজান মাস ও মহান মে দিবস উপলক্ষে কাঁচপুর হাইওয়ে থানার ইনচার্জ ইন্সপেক্টর মনিরুজ্জামান পরিবহণ শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করেন।

শনিবার (১ মে) বিকেল ৫টার দিকে ইফতার বিতরণ করা হয়। কাচঁপুর হাইওয়ে থানাধীন ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনে কাঁচপুর ও মেঘনা টোলপ্লাজা এলাকায় ঘন্টা ব্যাপী ৫ শতাধিক পরিবহণ শ্রমিকদের মাঝে এসব ইফতার বিতরণ করা হয়েছে।

ইফতার বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন, হাইওয়ে গাজীপুর রিজিওনের অতিরিক্ত পুলিশ সুপার অমৃত সূত্র ধর ও ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মেহেদী হাসান ও কাচঁপুর হাইওয়ে থানার পুলিশ সদস্যগণ।

এসময় উপস্থিত গনমাধ্যমকর্মীদের কাঁচপুর হাইওয়ে থানার ইনচার্জ ওসি মনিরুজ্জামান বলেন, পবিত্র মাহে রমজানে আমরা যার যার অবস্থান থেকে সাধ্যমতো ইফতার করতে পারলেও পরিবহণ শ্রমিকরা দেশের উন্নয়ণে ঘন্টার পর ঘন্টা গাড়ী চালিয়ে ক্লান্ত হয়ে পড়েন। প্রায় সময় তারা গাড়ীতে বসেই কোনো রকম ইফতার করে থাকেন।

তাই এ মহান মে দিবসে শ্রমিকদের সম্মানে আমি তাদের জন্য নিজ অর্থায়নে উন্নত মানের ইফতারের ব্যবস্থা করেছি। তাদেরকে এক দিনের জন্য হলেও ভালো ও মানসম্মত ইফতার করাতে পেরে আমি মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করছি। সমাজের বিত্তবানদের কাছে আমার অনুরোধ থাকবে আসুন আমরা পবিত্র এ রমজান উপলক্ষে ও দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাড়াই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL