1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অবশেষে জয়ে ফিরল পাঞ্জাব - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

অবশেষে জয়ে ফিরল পাঞ্জাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

হ্যাটট্রিক পরাজয়ের পর জয়ে ফিরল পাঞ্জাব কিংস। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সকে ৯ উইকেটে হারিয়ে জয়ে ফিরল লোকেশ রাহুল-ক্রিস গেইলরা। 

চলতি আইপিএলে পঞ্চম ম্যাচে নিজেদের দ্বিতীয় জয়ের দেখা পেল পাঞ্জাব। এই জয়ে সাত নম্বর পজিশন থেকে পাঁচে উঠে গেলো পাঞ্জাব। 

অবশ্য জয়ে দিয়েই আইপিএল মিশন শুরু করেছিল পাঞ্জাব কিংস। রাজস্থানকে হারিয়ে শুভ সূচনা করা দলটি এরপর টানা তিন ম্যাচে চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে হেরে খাদের কিনারায় চলে যায়। 

শুক্রবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি ১৪তম আসরের ১৭তম ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে ১৩১/৬ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ ৬৩ রান করেছেন অধিনায়ক রোহিত শর্মা। 

১৩২ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করেন দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল। ৭.২ ওভারে ৫৩ রানের জুটি গড়ে ফেরেন মায়াঙ্ক (২৫)। তিনে ব্যাটিংয়ে নামা ক্রিস গেইলকে সঙ্গে নিয়ে সাবধানি ব্যাটিং করে নির্ধারিত ওভারের ১৪ বল আগেই দলকে জয়ের বন্দরে পৌঁছেদেন অধিনায়ক লোকেশ রাহুল। 

দলের জয়ে ৫২ বলে সর্বোচ্চ ৬০ রান করেন ওপেনার লোকেশ রাহুল। এছাড়া ৩৫ বলে ৪৩ রান করেন ক্রিস গেইল। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL