1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৩ Time View
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ২২ মাস আগে হকার ইস্যু কে কেন্দ্র কের নারায়ণগঞ্জ শহরে সংঘর্ষের ঘটনায় মহানগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনুর বিরুদ্ধে দায়েকৃত মামলাকে মিথ্যা ও হয়রানিমূরক অভিহিত করে প্রতিবাদ জানানো হয়েছে।

শনিবার (৭ জানুয়ারী) নারায়ণগঞ্জ মহনগর যুবলীগের সহসভাপতি আমিনুর রহমান শাহিন ও ১৮ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. রতন প্রধান ওই প্রতিবাদ জানান।

এ প্রসঙ্গে আমিনুর রহমান শাহিন বলেন, সাজনু ভাই খুব ভালো মানুষ। এমন ভালো মানুষের বিরুদ্ধে দায়েকৃত মিথ্যা ও হয়রানিমূরক মামলার তিব্র প্রতিবাদ জানাই।

মো. রতন প্রধান বলেন, সাজনু ভাইয়ের মতো এমন ব্যাক্তিত্ববান একজন নেতা আমরা দ্বিতীয়টি পাবো না। তার বিরুদ্ধে এ  ষড়যন্ত্রমূলক মামলার তিব্র প্রতিবাদ জানাই।

জানা যায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন বিষয়ক কর্মকর্তা জিএমএ সাত্তার বাদী হয়ে নারায়ণগঞ্জের একটি আদালতে ওই মামলার আবেদন করেন । বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফাহমিদা খাতুনের আদালত ওই আর্জি গ্রহণ করে এ ব্যপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশকে নির্দেশ দেন। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি রেকর্ড হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL