1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ২০২ Time View
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ২২ মাস আগে হকার ইস্যু কে কেন্দ্র কের নারায়ণগঞ্জ শহরে সংঘর্ষের ঘটনায় মহানগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনুর বিরুদ্ধে দায়েকৃত মামলাকে মিথ্যা ও হয়রানিমূরক অভিহিত করে প্রতিবাদ জানানো হয়েছে।

শনিবার (৭ জানুয়ারী) নারায়ণগঞ্জ মহনগর যুবলীগের সহসভাপতি আমিনুর রহমান শাহিন ও ১৮ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. রতন প্রধান ওই প্রতিবাদ জানান।

এ প্রসঙ্গে আমিনুর রহমান শাহিন বলেন, সাজনু ভাই খুব ভালো মানুষ। এমন ভালো মানুষের বিরুদ্ধে দায়েকৃত মিথ্যা ও হয়রানিমূরক মামলার তিব্র প্রতিবাদ জানাই।

মো. রতন প্রধান বলেন, সাজনু ভাইয়ের মতো এমন ব্যাক্তিত্ববান একজন নেতা আমরা দ্বিতীয়টি পাবো না। তার বিরুদ্ধে এ  ষড়যন্ত্রমূলক মামলার তিব্র প্রতিবাদ জানাই।

জানা যায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন বিষয়ক কর্মকর্তা জিএমএ সাত্তার বাদী হয়ে নারায়ণগঞ্জের একটি আদালতে ওই মামলার আবেদন করেন । বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফাহমিদা খাতুনের আদালত ওই আর্জি গ্রহণ করে এ ব্যপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশকে নির্দেশ দেন। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি রেকর্ড হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL