1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৬ Time View
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ
সাজনুর পক্ষে শাহিন-রতনের প্রতিবাদ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ২২ মাস আগে হকার ইস্যু কে কেন্দ্র কের নারায়ণগঞ্জ শহরে সংঘর্ষের ঘটনায় মহানগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনুর বিরুদ্ধে দায়েকৃত মামলাকে মিথ্যা ও হয়রানিমূরক অভিহিত করে প্রতিবাদ জানানো হয়েছে।

শনিবার (৭ জানুয়ারী) নারায়ণগঞ্জ মহনগর যুবলীগের সহসভাপতি আমিনুর রহমান শাহিন ও ১৮ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. রতন প্রধান ওই প্রতিবাদ জানান।

এ প্রসঙ্গে আমিনুর রহমান শাহিন বলেন, সাজনু ভাই খুব ভালো মানুষ। এমন ভালো মানুষের বিরুদ্ধে দায়েকৃত মিথ্যা ও হয়রানিমূরক মামলার তিব্র প্রতিবাদ জানাই।

মো. রতন প্রধান বলেন, সাজনু ভাইয়ের মতো এমন ব্যাক্তিত্ববান একজন নেতা আমরা দ্বিতীয়টি পাবো না। তার বিরুদ্ধে এ  ষড়যন্ত্রমূলক মামলার তিব্র প্রতিবাদ জানাই।

জানা যায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন বিষয়ক কর্মকর্তা জিএমএ সাত্তার বাদী হয়ে নারায়ণগঞ্জের একটি আদালতে ওই মামলার আবেদন করেন । বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফাহমিদা খাতুনের আদালত ওই আর্জি গ্রহণ করে এ ব্যপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশকে নির্দেশ দেন। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি রেকর্ড হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL