1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক জামাল তালুকদার অসুস্থ, সকলের কাছে দোয়া কামনা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সাংবাদিক জামাল তালুকদার অসুস্থ, সকলের কাছে দোয়া কামনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টাল এর কর্ণধার ও সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার বেশ কয়েকদিন যাবত জ্বর, ঠান্ডায় ভুগছেন। তিনি বাসায় বেড রেস্টে রয়েছেন। পরিবারের সেবায় ও ডাক্তারের পরামর্শে তিনি অনেকটা সুস্থতার দিকে।


সাংবাদিক জামাল তালুকদার নারায়ণগঞ্জ এর সকলের কাছে দোয়া কামনা করেছেন। তিনি সুস্থতা কামনা করে সাংবাদিকবৃন্দ, নেতাকর্মী, প্রশাসন সহ সকলের কাছে দোয়া চেয়েছেন।


সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টাল এর সম্পাদক ও প্রকাশক এবং সাংবাদিক জামাল তালুকদার এর সহধর্মিণী ছায়ানুর তালুকদার জামাল তালুকদারের সুস্থতা কামনা করে সাংবাদিকবৃন্দ, নেতাকর্মী ও পুলিশ প্রশাসন সকলের কাছে দোয়া চেয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL