1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চরকিশোরগঞ্জে দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

চরকিশোরগঞ্জে দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৮৫ Time View
চরকিশোরগঞ্জে দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১
চরকিশোরগঞ্জে দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ের চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে দুই লঞ্চের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহতসহ আরো ১০ যাত্রী আহত হয়েছেন।  

শুক্রবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত হুমায়ন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর এলাকার আব্দুল হাইয়ের ছেলে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে যাওয়া চাঁদপুরগামী বোগদাদিয়া-১৩ ও শরীয়তপুর থেকে ঢাকাগামী মানিক-৪ লঞ্চের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

নারায়ণগঞ্জের কলাগাছিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. মোস্তাফিজুর রহমান জানান, রাত ১টার দিকে নারায়ণগঞ্জ অংশের মেঘনা নদীতে দুটি লঞ্চের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ১ যাত্রী নিহত ও কয়েকজন আহত হয়েছেন বলে শুনেছি। আহত কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL