1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জ প্রগতি সংসদ এর ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান  - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জ প্রগতি সংসদ এর ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সিদ্ধিরগঞ্জ প্রগতি সংসদ এর ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও নতুন কার্যকরি কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।


শনিবার (২৭ মার্চ) সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে বর্ণাঢ্য র‌্যালি, দিনভর লুডু খেলা, দাবা খেলা, ফুটবল খেলাসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। পরে রাতে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিভিন্ন খেলার অংশগ্রহনকারী বিজয়ীদের হাতে পুরুস্কার বিতরণ ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়। সিদ্ধিরগঞ্জ প্রগতি সংসদের প্রধান উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা রোটারিয়ান আব্দুর রব “প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী হোসেন”পক্ষে এর ছেলে, “প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এটি এম এ মান্নান” পক্ষে এর ছেলে, বীর মুক্তিযোদ্ধা ফারুক-ই আজম, বীর মুক্তিযোদ্ধা মেজর আবুল হোসাইন এ সম্মাননা গ্রহন করেন।


সম্মাননা পেয়ে বীর মুক্তিযোদ্ধারা অত্র সংগঠনের নতুন কার্যকরী পরিষদ কমিটিকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তাদের এই স্মৃতি আজীবন শ্রদ্ধাভরে স্মরণ থাকবে।


সিদ্ধিরগঞ্জ প্রগতি সংসদের সহ-সভাপতি এসএম নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রোটারিয়ান আব্দুর রব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল মতিন প্রধান, বীর মুক্তিযোদ্বা আব্দুল হক মেম্বার, মো. সামছুদ্দিন আহমেদ, মো. মিজান মাস্টার ও জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা সহ প্রমুখ।


এসময় আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এমএ জামান, নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদুরউদ্দিন শেখ, পাঁচতারা সংসদের সভাপতি আলী আকবর খান প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL