1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মনির হোসেন দিদার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মনির হোসেন দিদার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৫৭ Time View
নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মনির হোসেন দিদার
নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মনির হোসেন দিদার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি’র সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন দিদার তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেনে।

শুক্রবার বিকেলে পাগলা ইসলামিয়া বাজরে এক সংবাদ সম্মেলনে বাজার কমিটির সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন দিদার বলেন, আগামি ১৮ ডিসেম্বর নির্বাচনকে কেন্দ্র করে একটি কুচক্রি মহল আমাদের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। কিছু পত্রিকায় কুচক্রী মহলে তথ্য অনুযায়ী আমার নামে মিথ্যা ও বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে যার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি আরো বলেন, আমার কাছে সম্পূর্ণ প্রমাণ পত্র আছে। আমি এই টাকা বার নভেম্বর সমবায় সমিতি নিকটে সম্পূর্ণ বুঝিয়ে দিয়েছি। তাও কেনো আমাদের নামে মিথ্যা অপপ্রচার করছেন তা আমাদের বোধগম্য নয়। তবে নির্বাচন কে ঘিরে আমাদের সম্মান নষ্ট করার প্রয়াস চালাচ্ছে কুচক্রী মহল ।

পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি লিঃ যা আমাদের ব্যবসায়ী মহলের এক ঐক্যবদ্ধ ও একতার ফলসরূপ। আমরা কারও সম্মান নষ্ট ও স্বার্থপরতার কাজ করিনি আর কখনোও করবোনা । যারা পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি লিঃ সম্মান নষ্ট করার অগ্রস্থ হয়ে কাজ করছেন সেই মিথ্যা অপবাদ কারীদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জ্ঞাপন করি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL