1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শেখ হাসিনা নেতৃত্বে শিল্প বিপ্লব : মন্ত্রী গাজী - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

শেখ হাসিনা নেতৃত্বে শিল্প বিপ্লব : মন্ত্রী গাজী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ১১৫ Time View
শেখ হাসিনা নেতৃত্বে শিল্প বিপ্লব : মন্ত্রী গাজী
শেখ হাসিনা নেতৃত্বে শিল্প বিপ্লব : মন্ত্রী গাজী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ‘বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কুইক রেন্টালের মাধ্যমে শিল্প কারখানায় বিদ্যুৎ দিয়েছে। ব্যাপক হারে গড়ে উঠেছে শিল্প কারখানা। শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিল্প বিপ্লব শুরু হয়েছে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো সরকার এদেশের উন্নয়ন করে নাই।’

শুক্রবার (৬ ডিসেম্বর) রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় মজুমদার গ্রুপ উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।এছাড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মন্ত্রী বলেন, ধান ক্ষেত আমাদের নষ্ট করা যাবে না। কারণ ভাত আমাদের প্রধান খাদ্য। আমাদের কৃষি জমি নষ্ট করা যাবে না। বঙ্গবন্ধুর কন্যা ইকোনোমিক জোন করেছে। সেই ইকোনোমিক জোনে বিভিন্ন শিল্প কারখানা গড়ে উঠেছে।

তিনি শিল্প কারখানার মালিকদের উদ্দেশে বলেন, শ্রমিক ছাড়া কারখানা চলে না। অনেক কারখানার মালিক সেই শ্রমিকদের বেতন দেয় না। শ্রমিকরা না খেয়ে থাকে। তারা বাসা ভাড়া দিতে পারে না। কারখানার মালিকদের প্রতি অনুরোধ নিয়মিত শ্রমিকদের বেতন পরিশোধ করবেন৷শ্রমিকদের নিজের সন্তানের মতো ভালোবাসবেন। ওদের শ্রমের বিনিময়ে আপনারা শিল্পপতি হচ্ছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, মজুমদার গ্রুপের চেয়ারম্যান আবুল কাসেম মজুমদার। আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোস্তাফিজুর রহমান, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মুন্না খাঁন, আওয়ামী লীগ নেতা রমজান সাওদ, মো. মুখলেছ ভুঁইয়া প্রমুখ। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL