1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের আরও একটিভ হওয়ার পরামর্শ দিলেন ডিসি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের আরও একটিভ হওয়ার পরামর্শ দিলেন ডিসি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৫২ Time View
পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের আরও একটিভ হওয়ার পরামর্শ দিলেন ডিসি
পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের আরও একটিভ হওয়ার পরামর্শ দিলেন ডিসি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের আরও একটিভ হওয়ার পরামর্শ দিয়ে বলেন, শুধু ওঠান বৈঠক আর স্লোগান দিয়ে কৈশোরকালিন মাতৃত্ব রোধ করা যাবেনা। এর জন্য প্রতিটি গ্রামে মানুষের কাছে গিয়ে বিনয়ের সাথে পরিবার পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত জানতে হবে। তাদেরকে বোঝাতে হবে পরিবার পরিকল্পনা কোনো খারাপ বিষয় না। অনেকে আছে পরিবার পরিকল্পনা সম্পর্কে জানতে চায় না তারা লজ্জাবোধ করে। সাধারণ মানুষকে এই জায়গা থেকে বের করে আনতে হবে। যেভাবে সম্ভব হাসতে হাসতে হোক বা অভিনয় করে হোক মানুষের সাথে মিশতে হবে এবং তাদেরকে পরিবার পরিকল্পনা সম্পর্কে জানতে হবে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে পরিবার পরিকল্পনার সেবা গ্রহণ করি, কৈশোরকালিন মাতৃত্ব রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ (৭-১২ ডিসেম্বর) উপলক্ষে এডভোকেসী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, অনেক অফিসার আছে সঠিক সময়ে অফিসে আসেনা আবার আসলেও হাজিরা দিয়ে চলে যায়। অফসারদের এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। 

সভায় জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক বসির উদ্দিন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায়, সদর উপজলা পরিবার পরিকল্পনার সহকারি কর্মকর্তা সদান্দ রায় ও মেডিকেল অফিসার ডাঃ সেলিমা বেগম, সদর উপজেলার বিভিন্ন এনজিও, ক্লিনিক ম্যানেজার ও মাঠকর্মী বৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL