1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ জেলেকে ২০ হাজার টাকা অর্থদন্ড - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বন্দরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ জেলেকে ২০ হাজার টাকা অর্থদন্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

র‌্যাব-১১ অভিযান চালিয়ে সরকার কর্তৃক নিষিদ্ধ ১৬০ কেজী জটকা মাছসহ ৪ জেলেকে আটক করেছে।

গতকাল মঙ্গলবার সকালে বন্দর উপজেলার কলাগাছিয়া বাজারে এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। র‌্যাব-১১ এএসপি জসিম উদ্দিন পিপিএম জটকা মাছ উদ্ধারসহ ৪ জেলেকে আটক করার বিষয়টি বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তাকে অবগত করে।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার  দ্রুত ঘটনাস্থলে এসে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত ৪ জেলেকে ২০ হাজার টাকা অর্থদন্ড করে ছেড়ে দেন।

অর্থদন্ডিত জেলেরা হলো বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার মৃত আব্দুল বাতেন মিয়ার ছেলে জুয়েল (৪৫) একই উপজেলার হাজী শহীদ মিয়ার ছেলে ফারুক (৪২) সোনারগা থানার সম্ভপুরা এলাকার মৃত নূর মোহাম্মদ মিয়ার ছেলে রিজন (৩৮) ও একই থানার একই এলাকার শাহ আলম মিয়ার ছেলে শরিফুল ইসলাম (১৮)।

জানা গেছে, র‌্যাব- ১১ এএসপি জসিমউদ্দিন পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকশদল কলাগাছিয়া বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। অভিযান কালে র‌্যাব-১১ একটি টিম ১৬০ কেজী নিষিদ্ধ জাটকা মাছসহ ৪ জেলেকে আটক করে। এবং উদ্ধারকৃত জটকা মাছ স্থানীয় ২টি মাদ্রাসায় বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL