1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ফজলুল হকের মায়ের ইন্তেকাল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ফজলুল হকের মায়ের ইন্তেকাল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ও বিকেএমইএর সাবেক সভাপতি এবং প্লামি ফ্যাশনস লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক ফজলুল হক এর মাতা হাফিজা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

শনিবার (১৩ মার্চ) ভোরে শহরের কলেজ রোড এলাকার তিনি নিজ বাসভবনে হার্টের অসুখসহ বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বৎসর।

তিনি দুই পুত্র, দুই কন্যা ও নাতিনাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার (১৩ মার্চ) বাদ জোহর শহরের আল্লামা ইকবাল সড়ক জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা শেষে তাকে মাসদাইর কবরস্থানে দাফন করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL