1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোআফের পক্ষথেকে BPSCকে কিপার হ্যান্ড গ্লাফস ও ফুটবল প্রদানের মাধ্যমে ফুটবল কোচিং উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সোআফের পক্ষথেকে BPSCকে কিপার হ্যান্ড গ্লাফস ও ফুটবল প্রদানের মাধ্যমে ফুটবল কোচিং উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ১০৫ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

সোআফের পক্ষথেকে BPSCকে কিপার হ্যান্ড গ্লাফস ও ফুটবল প্রদানের মাধ্যমে ফুটবল কোচিং উদ্বোধন করা হয়েছে। 

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকা ‘BPSC’ এর ফুটবল কোচিং নতুন করে আব্দুস সোবহান এন্ড আরফাতুন নেছা ফাউন্ডেশন(সোআফ) কতৃক কিপার হ্যান্ড গ্লাপস ও ফুটবল প্রদানের মাধ্যমে উদ্বোধন করা হয়।

শুক্রবার (১২ মার্চ) সকাল ৮টায় নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার ঐতিহ্যবাহী ঢাকেশ্বরী মিলস্ স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন Baden Powell Sports Club (BPSC)ও আব্দুস সোবহান এন্ড আরফাতুন নেছা ফাউন্ডেশন(সোআফ) এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং জাতীয় শিশু উন্নয়ন মূলক সংস্থা শেখ রাসেল শিশু সংসদ কেন্দ্রীয় কমিটি ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক এম আখতার হোসেন। কোচিং এর উদ্বোধন করেন, গাজীপুর মৌচাক স্কাউট স্কুল অ্যান্ড কলেজের স্কাউট শিক্ষক ও গাজীপুর জেলা কাব স্কাউট লিডার মোহাম্মদ শরীফ হোসেন।

এসময় ক্লাব কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক বাবু রনজিত পাল,কোঁচার মোঃ সাজ্জাদ হোসেন,যুগ্ম সম্পাদক মোঃ তারেক ও কোষাধ্যক্ষ মোঃ রাসেল হোসেন মামুন।

উদ্বোধক জনাব মোঃ শরীফ হোসেনের বক্তব্যে ক্লাবের প্রশিক্ষনার্থী ক্ষুদে ফুটবলারদের উদ্দেশ্যে ব্যাডেন পাওয়েলের জীবন আদর্শের উপর বিষদ ব্যাখ্যা তুলে ধরা হয়। সভাপতির বক্তব্যে এম আখতার হোসেন বলেন বিপিএসসি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পাইওনিয়ার ফুটবল টুর্নামেন্টে নিবন্ধন করা একটি ফুটবল শিক্ষা প্রতিষ্ঠান।

ক্লাবের আগামী কর্মকান্ডের উপরও তিনি বিস্তারিত কর্মসূচি তুলে ধরেন তাঁর বক্তৃতায়। ১৯৯০ সালের ২১শে ফেব্রুয়ারী উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট লিডার এম আখতার হোসেনের নেতৃত্বে Baden Powell Sports Club (BPSC) প্রতিষ্ঠিত হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL