1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ কেজি ৭৫ গ্রাম হেরোইন সহ ২ মাদকপাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

১ কেজি ৭৫ গ্রাম হেরোইন সহ ২ মাদকপাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১০০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

রূপগঞ্জে কোটি টাকা মূল্যের ১ কেজি ৭৫ গ্রাম হেরোইন উদ্ধারসহ ২ মাদকপাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । মঙ্গলবার (৯ মার্চ) ভোর ৪ টায় রূপগঞ্জ থানার আমলাব (কাঞ্চন রোড) সাকিনস্থ মেসার্স মুন্সি ফিলিং স্টেশন এর সামনে থেকে একটি ট্রাক তল্লাশী করে এ হেরোইন উদ্ধার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ জিয়ারুল (৩৬) ও মোঃ জনি আহম্মেদ (২০)। অভিযানে হেরোইন পরিবহনের দায়ে ১টি ট্রাক, ১৩ টন বস্তায় ভর্তি মেলামাইন পারী জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান , গ্রেফতারকৃত আসামী মোঃ জিয়ারুল রাজশাহী জেলার গোদাবাড়ী থানার পূর্ব মেডিকেল পাড়া এলাকার মোঃ আলাউদ্দিনের ছেলে এবং অপর আসামী মোঃ জনি আহম্মেদ রাজশাহী জেলার গোদাবাড়ী থানার যোদগোশাইদাস এলাকার মোঃ তরিকুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে ট্রাকযোগে পণ্য পরিবহনের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন পাচারের কাজ করতো।

এরই ধারাবাহিকতায় আজ ভোরে গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে মেলামাইন পারী ভর্তি ট্রাকযোগে হেরোইন নিয়ে রাজশাহী হতে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল রূপগঞ্জ থানার আমলাব এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য আনুমানিক এক কোটি সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ পণ্য পরিবহনের ছদ্মবেশে রাজশাহী হতে নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় নিষিদ্ধ হেরোইন নিয়ে এসে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL