বেচেঁ থাকার চেষ্টা করছে ময়না

বেচেঁ থাকার চেষ্টা করছে ময়না
বেচেঁ থাকার চেষ্টা করছে ময়না (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ময়না আক্তারের (২৫) দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। সে মৃত্যুর পথ যাত্রী। তাকে বাঁচাতে হলে কিডনি প্রতিস্থাপনের নির্দেশনা দিয়েছেন চিকিৎকরা। এজন্য প্রয়োজন ২৮ লক্ষ টাকা। কিন্তু দরিদ্র স্বামীর আর্থিক স্বচ্ছলতা না থাকায় তার জীবন সংকটাপন্ন। এছাড়াও তার প্রতি মাসে ৪ বার ডায়ালাইসিস করাতে হয়।  নারায়নগঞ্জ, বন্দর উপজেলার নয়ামাটি গ্রামের মোঃ রাজু মিয়ার স্ত্রী, ময়না আক্তার। 

তার ৫ বছরের একটি ছেলে সন্তান আছে, সন্তান ভোমিস্ট হওয়ার পর থেকে  অসুস্থ থাকায় ঢাকা মেডিকেল কলেজে  চিকিৎসকের পরামর্শ মোতাবেক ভর্তি করা হলে চিকিৎসকরা পরিক্ষা করে জানায় তার দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। প্রায় ৫ বছর ধরে চলছে তার চিকিৎসা। চিকিৎসায় খরচ চালিয়ে পরিবারটি আজ সবদিক দিয়েই অসহায় ও নিঃস্ব। ময়নার এক ছেলে স্বামী রাজুর নিন্ম আয়ের মানুষ। স্ত্রীর চিকিৎসায় খরচ যোগাতে তিনি দিশেহারা। ইতিমধ্যে সহায় সম্মল বিক্রি করে প্রায় ১৫ লক্ষ টাকা চিকিৎসা বাবদ খরচ করেছে স্বামী।

আর্থিক অস্বচ্ছলতার জন্য এত টাকা যোগাড় করে তার পরিবারের পক্ষে চিকিৎসা করানো সম্ভব হচ্ছেনা। তাই স্বামীও চেয়ে আছেন বিত্তবানদের দিকে তাকিয়ে। ময়নার জীবন বাঁচাতে সমাজের বিত্তবান, দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে স্ত্রীর চিকিৎসায় আর্থিক সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন স্বামী মোঃ রাজু

সাহায্য পাঠানোর ঠিকানা: মোঃ রাজু , বিকাশ:01645-202418

যোগাযোগ : ময়নার বড় ভাই  মোঃ সুক্কুর মিয়া- 01903281570