1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ফতুল্লায় চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১২৮ Time View
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশায় চাঁদাবাজির মামলায় ফতুল্লায় আজিজুলসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতদের ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোফাজ্জল করিম খাঁন জানান, চাঁদাবাজি মামলায় আজিজুল ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে ইজিবাইক চালক রাসেল বাদী হয়ে সাত জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলো-মো.কবির হোসেন,স্বপন,সাইদুল,সোহেল, আমির ও রানা।

মামলায় বাদী বলেন, প্রায় ২ বছর ধরে তিনি ফতুল্লায় ব্যাটারিচালিত ইজিবাইক চালান। আজিজুলের হুকুমেউল্লেখিত আসামিরা পাগলা বাজার এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইক ও রিকশা থেকে চাঁদাবাজি করে আসছে। গত ১৯ নভেম্বর ফতুল্লা থেকে পাগলা বাজার ষ্ট্যান্ডে গেলে তারা আমার কাছ থেকে ৩০ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে আজিজুলসহ অন্য আসামিরা আমাকে মারধরসহ আমার পকেটে থাকা ১২০০ টাকা নিয়া যায়। এ সময় আমার ইজিবাইকের সামনের গ্লাস ভেঙ্গে ফেলে। যাবার সময় প্রতি মাসে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL