1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

ফতুল্লায় চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৯ Time View
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৩ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশায় চাঁদাবাজির মামলায় ফতুল্লায় আজিজুলসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতদের ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোফাজ্জল করিম খাঁন জানান, চাঁদাবাজি মামলায় আজিজুল ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে ইজিবাইক চালক রাসেল বাদী হয়ে সাত জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলো-মো.কবির হোসেন,স্বপন,সাইদুল,সোহেল, আমির ও রানা।

মামলায় বাদী বলেন, প্রায় ২ বছর ধরে তিনি ফতুল্লায় ব্যাটারিচালিত ইজিবাইক চালান। আজিজুলের হুকুমেউল্লেখিত আসামিরা পাগলা বাজার এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইক ও রিকশা থেকে চাঁদাবাজি করে আসছে। গত ১৯ নভেম্বর ফতুল্লা থেকে পাগলা বাজার ষ্ট্যান্ডে গেলে তারা আমার কাছ থেকে ৩০ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে আজিজুলসহ অন্য আসামিরা আমাকে মারধরসহ আমার পকেটে থাকা ১২০০ টাকা নিয়া যায়। এ সময় আমার ইজিবাইকের সামনের গ্লাস ভেঙ্গে ফেলে। যাবার সময় প্রতি মাসে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL