1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলা‌দেশ পু‌লি‌শের ‌ফেইসবু‌কে অ‌ভি‌যোগ, প্রাক্তন স্বামী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

বাংলা‌দেশ পু‌লি‌শের ‌ফেইসবু‌কে অ‌ভি‌যোগ, প্রাক্তন স্বামী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

 গত ৯ ফেব্রুয়ারি এক ভদ্রলোক বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত বাংলাদেশ পুলিশের ফেইসবুক পেইজের ইনবক্সে জানান, এক ভদ্রমহিলাকে তার প্রাক্তন স্বামী আতিকুল ইসলাম বাবু নানাভাবে হয়রানি করছে।

বিভিন্ন সময় তাকে নানাভাবে হুমকি দিয়ে তার স্বাভাবিক জীবনযাপনকে বাধাগ্রস্থ করছে। উক্ত নারী অত্যন্ত শঙ্কিত ও বিপর্যস্ত জীবন যাপন করছেন। এ সকল বিষয় তিনি কারো সাথে শেয়ার করতেও লজ্জিত ও শঙ্কা বোধ করছেন।

সর্বশেষ গত ৯ ফেব্রুয়ারী ডিজিটাল মাধ্যম ব্যবহার করে ভদ্রমহিলাকে অত্যন্ত অশ্লীল গালাগাল, হুমকি ও হয়রানির প্রমানস্বরুপ একটি অডিও টেপ তথ্যদাতা উক্ত ভদ্রলোক মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং-এ প্রেরণ করেন।

মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং উক্ত ভদ্র মহিলার সাথে যোগাযোগ করে জানতে পারে, প্রশাসন ও সরকারের উচ্চ পর্যায়ে যোগাযোগ রয়েছে এমন ভয় দেখিয়ে তার প্রাক্তন স্বামী দীর্ঘদিন তাকে হয়রানি করে আসছিল। বর্তমানে, আর কোনোভাবেই তিনি সহ্য করতে পারছেন না। তিনি পুলিশের পরামর্শ ও সহায়তা চান।


এর পরিপ্রেক্ষিতে, মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং তাৎক্ষনিকভাবে ওসি রমনাকে এ বিষয়ে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশনা প্রদান করে। ওসি রমনা মো. মনিরুল ইসলাম, পিপিএম তাৎক্ষনিকভাবে বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তকে আইনের আওতায় আনতে উদ্যোগ গ্রহণ করেন। 

পরবর্তীতে, উন্নততর তথ্যপ্রযুক্তি সেবার প্রয়োজন হওয়ায় ঢাকা মেট্টোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সহায়তা নেয়া হয়। এডিসি জনাব মো. আশরাফুল্লাহ এর নেতৃত্বে ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশনের একটি টিমের  সা‌র্বিক সহ‌যো‌গিতায় উল্লিখিত আসামীকে রোববার (২১ ফেব্রুয়া‌রী) রমনা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। 


উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামী আতিকুল ইসলাম বাবু একটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তিনি দীর্ঘদিন বিদেশে অবস্থান করে সম্প্রতি দেশে ফিরেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL