1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফের কারাগারে ধর্ষক জামাল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফের কারাগারে ধর্ষক জামাল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৫ Time View
ফের কারাগারে ধর্ষক জামাল
ফের কারাগারে ধর্ষক জামাল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জ: দুই দিনের রিমান্ডে শেষে বন্দরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৩) ধর্ষণ মামলার আসামীকে ফের আদালতে প্রেরণ করেছ পুলিশ।

ধর্ষক জামাল (৪০) বন্দর থানার হাফেজিবাগ এলাকার শুক্কুর সরদার মিয়ার ছেলে। ৩ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে তাকে পুনরায় আদালতে প্রেরণ করা হয়।

মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর থানার পরিদর্শক (অপারেশন) শওকত জানান,  আসামীকে রিমান্ডে এনে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দুপুরে তাকে ফের আদালতে প্রেরণ করা হয়।বাকি আসামীদের গ্রেপ্তারের পক্রিয়া চলছে।

জানা গেছে, গত ১৯ নভেম্বর সন্ধ্যায় ভাবী যুথি বেগম সহযোগীতায় লম্পট জামাল ও তার বন্ধু আয়নাল মিলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে জোর পূর্বক ভাবে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের  করেন। এতে পুলিশ গত শনিবার রাতে হাফেজিবাগ এলাকায় অভিযান চালিয়ে লম্পট জামালকে গ্রেপ্তার করে। বাকি ২ জন এখনও পলাতক রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL