গম চাউল মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক এর মনোনয়ন নিলেন রাগীব

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়নগঞ্জ গম চাউল আড়ৎদার মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক রাগীব হাসান ভুইয়া।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ার)  সকালে সমিতির অফিসে প্রধান নির্বাচন কমিশনার আব্দুচ সালাম এর কাছ থেকে মনোনয়ন পত্র ক্রয় করেন রাগিব হাসান ভুইয়া।  

গম চাউল আড়ৎদার মালিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মাহবুব হোসেন ভুইয়ার ভাতিজা এবং সাবেক প্রচার ও দপ্তর সম্পাদক মরহুম আলহাজ্ব আলতামাস ভুইয়ার ছেলে রাগীব হাসান ভুইয়া।

যিনি নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি, নারায়ণগঞ্জ আটা ময়দা মিল মালিক সমিতির কার্যকরি সদস্য, ইউনাইটেড এসোসিয়েশন এর ক্রিড়া সম্পাদক, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশন এর সদস্য, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স সহ অসংখ্য সামাজিক ও ব্যাবসায়ী সংগঠন এর সদস্য ও পরিচালনা কমিটির সাথে যুক্ত। 

মনোনয়ন পত্র সংগ্রহ করার সময় রাগীব হাসান ভুইয়ার সাথে ছিলেন, গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহীম মোল্লা, আটা ময়দা মিল মালিক সমিতির প্রচার ও দপ্তর সম্পাদক মাসুদুজ্জামান মাসুদ, নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ভুইয়া তুষার, সাবেক  সচিব শাহাদাত হোসেন রাজু প্রমূখ।