1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খানপুর কুমুদিনীতে হবে মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সি ইনস্টিটিউট - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

খানপুর কুমুদিনীতে হবে মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সি ইনস্টিটিউট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ শহরে হতে যাচ্ছে মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সি ইনস্টিটিউট। এখানে থাকবে ৩০০ শয্যা বিশিষ্ট সাধারণ চিকিৎসা সেবা, ৫০ শয্যার ক্যান্সার চিকিৎসা সেবা, রির্সাসিং ও কলেজ। শহরের খানপুর এলাকায় কুমুদিনীর নিজস্ব জায়গায় এ মেডিকেল কলেজ নির্মাণ করা হবে।


বুধবার (৩ ফেব্রুয়ারী) বিকেলে সিটি করপোরেশনের নগর ভবনের মেয়র কার্যালয়ে নগরীতে মেডিকেল কলেজ হাসপাতাল ও নার্সিং ইনস্টিটিউট স্থাপনের জন্য কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেড এর সঙ্গে সিটি করপোরেশনের সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়।


স্বাক্ষর করেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেডের পরিচালক শ্রীমতি সাহা।


এসময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) আবুল আমিন, নগর পরিকল্পনাবিদ মঈনুল ইসলাম।

আর কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেড এর জেনারেল ম্যানেজার রিয়াজুল করিম, ম্যানেজার শংকর লাল সাহা প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL