১২নং ওয়ার্ডের খানপুর প্রধান সড়ক ও ড্রেনেজ সংস্কার কাজের উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রায় ১৮ লাখ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের খানপুর প্রধান সড়ক (ভাষা সৈনিক শফি হোসেন খান সড়ক) ও ড্রেনেজ সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।


বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় এই কাজের উদ্বোধন করেন নাসিক প্যানেল মেয়র মিনোয়ারা বেগম ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

এ সময় মিনোয়ারা বেগম বলেন, অনেক আশা আকাঙ্খার পর এই রাস্তাটির কাজ শুরু করা হয়েছে। পিচ ঢালাই কাজের মাধ্যমে এই রাস্তাটি সংস্কার করা হবে। রাস্তাটি নিয়ে কোন অভিযোগ থাকলে আমাদের জানাবেন। কারো সাথে কোন খারাপ আচরণ করবেন না।


কাউন্সিলর শকু বলেন, সপ্তাহ খানেক আগে ৭টি টেন্ডারের কাজ সম্পন্ন করা হয়েছে। ভাষা সৈনিক শফি হোসেন খান সড়কটি ৩৮ লক্ষ টাকা ব্যয়ে, উত্তর চাষাড়া বায়তুল আমান এর সামনে থেকে রাইফেল ক্লাব পর্যন্ত রাস্তাটি মেরামতে ৩১ লক্ষ টাকা, ব্যাংক কলোনী, মিশনপাড়ার সড়ক ৩১ লক্ষ টাকায় টেন্ডার হয়েছে। সব রাস্তার সাথে ড্রেন নির্মাণ করা হবে।


শামসুজ্জামান ভাষানী বলেন, নাসিক মেয়র আইভীর প্রতি এই ওয়ার্ডে একটি কমিউনিটি নির্মাণের অনুরোধ থাকবে। খানপুর রেললাইন এলাকায় খাল নির্মাণ করা হচ্ছে, সেটা নির্মাণ করা হলে খানপুরের চেহারা বদলে যাবে।


এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মহব্বত হাসেম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য শামসুজ্জামান ভাষানী, ইঞ্জিনিয়ার সফিউল ইসলাম, এছহাক সরদার, জামান, সবুজ, দোলন, আক্তার, ফয়সাল হাফেজ ও ১২নং ওয়ার্ডের সচিব সিয়াম কাজী প্রমুখ।