1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অসহায় ২ মেধাবী শিক্ষার্থীকে অনুদান দিলেন ডিসি মুস্তাইন বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

অসহায় ২ মেধাবী শিক্ষার্থীকে অনুদান দিলেন ডিসি মুস্তাইন বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৬৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

অসহায় মেধাবী শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস ইভা ও মো. রাফিনের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ।

অর্থের অভাবে পড়াশুনা নিয়ে দুশ্চিন্তায় থাকা এ দুই শিক্ষার্থীকে ৩০ হাজার টাকার চেক, শিক্ষা উপকরণ, মুক্তিযুদ্ধের বই, শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী দেওয়া হয়।


বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে তাদের হাতের হাতে এ অনুদান প্রদান করেন জেলা প্রশাসক।  


অনুদান পাওয়া শিক্ষার্থীরা হলেন, নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের নবম শ্রেণির মেধাবী ছাত্রী জান্নাতুল ফেরদৌস ইভা ও নারায়ণগঞ্জ সরকারি আইইটি স্কুলের নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী মো. রাফিন।


জানা গেছে, করোনায় ইভার বাবার সেলসম্যানের চাকুরি চলে গেলে খুব কস্টের মধ্যে পড়ে তার পরিবার। তার কষ্টের কথা স্কুলের শিক্ষকের মাধ্যমে সদ্য জেলা প্রশাসক মোস্তাইন বিল্লার কানে আসলে সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি।


অন্যদিকে রাফিন সিদ্ধিরগঞ্জের ধনকুন্ডায় তার নানা নানীর সাথে থাকে। বাবা আরেকটি বিয়ে করে অন্যত্র চলে গেছে। রাফিনের মা ছেলেকে ছেড়ে অন্যত্র বসবাস করছে। পড়ালেখার পাশাপাশি ক্রিকেটও সমান পারদর্শী রাফিন।


জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে কেউ যেন আর্থিক কস্টের কারণে পড়ালেখা থেকে ছিটকে না পড়ে। প্রধানমন্ত্রীর সেই নির্দেশনা মেনে আজ এই শিক্ষার্থীকে পড়ালেখা চালিয়ে যাওয়ার জন্য যতটুকু করণীয় তা করলাম। এই সাহায্য চলমান থাকবে।


দুই শিক্ষার্থীকে অনুদান প্রদানের সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের মন্ত্রণালয়ের উপ পরিচালক মো. মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামীম বেপারী, এনডিসি মো. কামরুল হাসান মারুফ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL