1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৯৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়। 


শনিবার (২৩ জানুয়ারি) বিকালে চাষাঢ়া পুলিশ ফাঁড়ির বিপরীতে এই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।


এসময় সালমা ওসমান লিপি বলেন, আপনারা দোয়া করবেন সারোয়ারের জন্য। পরম করুনাময় যেন তাকে শান্তিতে রাখে। দোয়া করবেন তার পরিবারের জন্য। যারা আপনাদের পাশে দাঁড়িয়েছে।

দোয়া করবেন গোলাম সারোয়ার ফাউন্ডেশনের জন্য। যেন এমনিভাবে সবসময় পাশে এসে দাঁড়াতে পারে।


নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL