1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এ কে এম সেলিম ওসমান এমপির সুস্থ্যতাকামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

এ কে এম সেলিম ওসমান এমপির সুস্থ্যতাকামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা গোলাম কাদের এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ কে এম সেলিম ওসমান এমপির সুস্থ্যতাকামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

সোমবার বাদ আসর বন্দর উপজেলার নবীগন্জে  ইসলামি আলিম মাদ্রাসায় জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।

এ সময় জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সদস্য সচিব এহেসান উদ্দিন আহম্মেদ (চেয়ারম্যান), মহানগর জাতীয় পার্টির আহবায়ক আক্রাম আলী শাহিন,সদস্য সচিব মোঃ আফজাল হোসেন (কাউন্সিলর), জাতীয় যুব সংহতির শহর শাখার সাধারনসম্পাদক রিপন ভাওয়াল, মোঃ হাবিবুর রহমান মন্টু,মোঃ আবুল বাশার,মোঃ ইকবাল হোসেন, মোঃ বাচ্চু মিয়া। 

সভাপতির বক্তব্যে সানাউল্লাহ সানু বলেন আগামী দিনে যে কমিটি হবে সেখানে তৃনমূল প্রযায়ে যারা দীর্ঘদিন ধরে দলের সাথে রয়েছেন তাদের কে আগে মূল্যায়ন করা হবে।

জাতীয় পার্টি আগের চেয়ে আরও অনেক শক্তি শালি হবে। আপনারা দলের চেয়ারম্যান ও সাংসদ সেলিম ওসমান এর জন্য দোয়া করবেন।

এবং প্রয়াত সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের জন্যও দোয়া করবেন মহান আল্লাহ পাক যেনো উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

তিনি নেতা কর্মিদের বলেন ওয়ার্ড ভিত্তিক কমিটিগুলো শক্তিশালি করার জন্য প্রস্তুতি গ্রহন করতে আহবান জানান। এছারাও আরও উপস্থিত ছিলেন  জাতীয় পার্টির নেতা  মোঃ মতিউর রহমান  মুক্তি, শেখ মনির হোসেন, মোঃ শাহিন, মোঃ নুর ইসলাম, মোঃ সুমন, মোঃ শরিফ শাহ, মোঃ রহমত উল্লাহ, মোঃ খোকন,শেখ ফয়সাল  প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL