1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা র‍্যাপিড টেস্ট এর উদ্বোধন করলেন শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

করোনা র‍্যাপিড টেস্ট এর উদ্বোধন করলেন শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১২৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনা র‍্যাপিড টেস্ট এর উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য একে এম শামীম ওসমান।


মঙ্গলবার ১২ই জানুয়ারি দুপুরে নগরীর খানপুরে অবস্থিত ওই হাসপাতালে এ কার্যক্রমের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।


সামসুদ্দোহা সঞ্চয় বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে ৩০ মিনিটের মধ্যেই ফলাফল প্রদান করা যাবে। এই টেস্ট সঠিক রিপোর্ট দেয় এবং এটা বৈজ্ঞানিকভাবে প্রমাণিত হয়েছে। নারায়ণগঞ্জে দৈনিক ১৫ থেকে ২০টি র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হবে।


তিনি আরও জানান, বিদেশ গমনকারী যাত্রীদের ক্ষেত্রে ব়্যাপিড অ্যান্টিজেন টেস্ট করানো হবে না৷ তাদের আরটি-পিসিআর ল্যাবেই পরীক্ষা করাতে হবে৷ পিসিআর ল্যাবের পরীক্ষার সমান ফি (১০০ টাকা) নেওয়া হবে ব়্যাপিড অ্যান্টিজেন টেস্টের ক্ষেত্রে৷ যাদের দ্রুত ফলাফল প্রয়োজন তাদের অগ্রাধিকার দেওয়া হবে।


শামীম ওসমান বলেন, সৃষ্ঠিকর্তা কিছু মহৎ পেশা তৈরি করেন। আমার মতে সবচেয়ে বড় মহৎ পেশা চিকিৎসাশাস্ত্র । শুধু ডাক্তার নয়, নার্স, বয় ও ক্লিনার আল্লাহর তরফ থেকে একটা রহমত থাকে। চিকিৎসাশাস্ত্র আল্লাহ তাদের শিখিয়েছেন, জানিয়েছেন। করোনার আক্রান্ত রোগীর বাবা-মা তার সন্তানের লাশ না ধরলেও ডাক্তার কিন্তু রোগীকে চিকিৎসা করতে পিচপা হাটেন না।


তিনি বলেন, টিকা আসলে ভালো হয়ে গেলাম এই ধারণা আমাদের ভূল। টিকা নেওয়ার পর স্বাস্থ্য সচেতন হয়েও চলতে হবে। আল্লাহর উপর ভরসা করতে হবে।


নারায়ণগঞ্জের ৩০০ শয্যা হাসপাতালের সুপার আবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একেএম শামীম ওসমান। 


এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুবাস সাহা, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু, জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. দেবাশীষ সাহা, জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. বিধান চন্দ্র পোদ্দার প্রমুখ৷

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL