1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১০৯ Time View
৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা
৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ঢাকার সায়েদাবাদ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় অভিযান চালিয়ে পৃথক ৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা। এ সময় নারীসহ ৩ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃরা হলো- খাইরুল আমিন (২২), ফারজানা আক্তার ওরফে সুমি(৩৪) ও আনোয়ারা (৩৫)।

বুধবার সকাল থেকে বিকেলে পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের ওই কর্মকর্তা জানান, গোপনসূত্রে জানা যায় একজন ইয়াবা পাচারকারী কক্সবাজার হতে বাসযোগে ঢাকায় ইয়াবা নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি দল বুধবার সকালে নারায়ণগঞ্জের বন্দরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাফি ফিলিং স্টেশনের সামনে চেকপোষ্ট স্থাপন করে।

চেকপোষ্টে গাড়ী থামিয়ে তল্লাশীকালে কক্সবাজার হতে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলস সি¬পিং কোচ থেকে পালিয়ে যাওয়ার সময় খাইরল আমিনকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গ্রেফতারকৃত খাইরুল আমিন স্বীকার করে যে উক্ত বাসে তার সিটের নিচে স্কচটেপ দিয়ে মোড়ানো ও চু¤¦ক দিয়ে ইয়াবা ট্যাবলেট আটকানো রয়েছে।

পরে ঢাকার সায়েদাবাদ এলাকা হতে উক্ত বাসে তল্লাশি চালিয়ে ৩টি পোটলার ভেতরে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে খাইরুল আমিনের তথ্য মতে বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের দক্ষিণ সানারপাড় এলাকায় পৃথক অভিযানে মাদক কারবারি ফারজানা আক্তার ওরফে সুমিকে ১২০০ পিস ইয়াবাসহ গ্রফতার করা হয়।

পরে পূর্ব সানারপাড় এলাকায় পৃথক আরেকটি অভিযানে মাদক কারবারি  আনোয়ারাকে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। র‌্যাব ৩টি স্থানে অভিযান চালিয়ে মোট ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL