র‌্যাব-৪ কর্তৃক দুঃস্থ ও সুবিধা বঞ্চিত শীতার্থ নারী শিশু ও বৃদ্ধদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যাব-৪ কর্তৃক দুঃস্থ ও সুবিধা বঞ্চিত শীতার্থ নারী শিশু ও বৃদ্ধদের মাঝে ১০০০ শীতবস্ত্র বিতরন করা হয়েছে। 


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে চলমান সপ্তাহব্যাপী “র‌্যাব সেবা সপ্তাহ” পালনের অংশ হিসেবে বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় র‌্যাব-৪ এর ব্যাটালিয়ন প্রাঙ্গনে উপস্থিত দুঃস্থ, সুবিধা বঞ্চিত, হতদরিদ্র শীতার্ত, নারী, শিশু, বৃদ্ধ ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে অতিরিক্ত ডিআইজি মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম, অধিনায়ক, র‌্যাব-৪ শীত বস্ত্র বিতরণ করেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন মেজর মোঃ কামরুল হোসেন (উপ-অধিনায়ক), কোম্পানী কমান্ডারগণ এবং ব্যাটালিয়নের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উক্ত অনুষ্ঠানের শুরুতে অধিনায়ক মহোদয় র‌্যাব-৪ এর আভিযানিক কার্যক্রম জোরদারের মাধ্যমে সন্ত্রাস, চাদাবাজ, মাদক, জঙ্গী দমনের অঙ্গীকারের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে মুজিববর্ষে শীতার্থদের জন্য উষ্ণ ভালোবাসা ও শুভেচ্ছা বিনিময় করে প্রায় এক হাজার নারী, শিশু, বৃদ্ধ ও শারীরিক প্রতিবন্ধি শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন। অনুষ্ঠান পরবর্তীতে র‌্যাব-৪ আওতাধীন সাভার ও মানিকগঞ্জ এলাকাসমূহে পর্যায়ক্রমে আরো শীতবস্ত্র বিতরণ করা হবে।


অদূর ভবিষ্যতে এরুপ জনকল্যাণমূলক কর্মসূচী বাস্তবায়নের লক্ষে র‌্যাব-৪ এর অগ্রণী ভুমিকা অব্যাহত থাকবে।