দেশের বর্তমান পরিস্থিতিকে উত্তপ্ত করার জন্যে দেশীয় ও বিদেশী চক্রান্ত জড়িত আছে – মোস্তাফিজুর রহমান

সকাল নারায়ণগঞ্জঃ

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেছেন, দেশের বর্তমান পরিস্থিতিকে উত্তপ্ত করার জন্যে দেশীয় ও বিদেশী চক্রান্ত জড়িত আছে।

সেজন্যে আপনাদের সকলকে সচেতন থাকতে হবে। নাহলে যেকোনো সময় দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হবে। আপনারা দেখেছেন, কিছুদিন আগে পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন একটি গুজব ছড়ানো হয়েছিলো। সামনে হয়ত এরকম আরো অনেক গুজব আসবে।

তাই আমরা চাই আমরা আপনারা এবং জনপ্রতিনিধিরা সবাই সবার সাথে ভালো একটি সম্পর্ক বজায় রাখা এবং ভালো সমন্বয় করা।রবিবার (৩ জানুয়ারি) সদর মডেল থানায় আয়োজিত ওপেন হাউজ ডে তে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, একটা শ্রেণীর লোক কিন্তু বসে আছে কিছু একটা অপ্রীতিকর করার জন্যে। এটা যে সামনে আসবে না তা কিন্তু ভাবার অবকাশ নাই। সেই পরিস্থিতি মোকাবেলার জন্যে যা যা করা লাগবে তা আমরা জেলা পুলিশ সুপারের নেতৃত্বে শুরু করবো।মোস্তাফিজুর রহমান বলেছেন, আমরা আগামী ফেব্রুয়ারি থেকে মাদকের বিরুদ্ধে জোরেসোরে কাজ শুরু করবো।

করোনা ঝুঁকির জন্যে আমাদের কাজে কিছুটা বিঘ্ন ঘটেছে। কিন্তু এখন সময় হয়েছে আবার শুরু করার। সমাজের যারা ভালো কাজ করতে চায় তাদেরকে সাথে নিয়ে কমিউনিটি পুলিশিংকে সংস্কার করবো।

ইতিমধ্যে পুলিশ সুপার নির্দেশনা দিয়েছে, সেই মোতাবেক আমরা কাজ শুরু করেছি।এ সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড, কাউন্সিলর আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, জেলা পুলিশিং কমিউনিটির সভাপতি ডা. শাহ নেওয়াজ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার, নিতাইগঞ্জ মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক শংকর সাহা প্রমুখ।