1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৮ টি উন্নয়ন প্রকল্প সহ কমিউনিটি ব্যাংক পঞ্চবটি শাখার উদ্বোধন করলেন আইজিপি - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

৮ টি উন্নয়ন প্রকল্প সহ কমিউনিটি ব্যাংক পঞ্চবটি শাখার উদ্বোধন করলেন আইজিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৫৭ Time View
৮ টি উন্নয়ন প্রকল্প সহ কমিউনিটি ব্যাংক পঞ্চবটি শাখার উদ্বোধন করলেন আইজিপি
৮ টি উন্নয়ন প্রকল্প সহ কমিউনিটি ব্যাংক পঞ্চবটি শাখার উদ্বোধন করলেন আইজিপি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ জেলা পুলিশ নারায়ণগঞ্জের ৮ টি উন্নয়ন প্রকল্প সহ কমিউনিটি ব্যাংক পঞ্চবটি শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন আইজিপি। জেলা পুলিশ নারায়ণগঞ্জ কর্তক আয়োজিত একটি অনুষ্ঠানে জেলা পুলিশ নারায়ণগঞ্জের ৮ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর)  বেলা ১১টায় পুলিশ লাইন্স নারায়ণগঞ্জ মাঠে ফিতা এবং কেক কেটে প্রকল্প সমূহের শুভ উদ্বোধন ঘোষনা করেন তিনি। প্রকল্প গুলি হলো পুলিশ লাইন্স ব্যারাক, সদর মডেল থানার ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ, সিদ্ধিরগঞ্জ থানা ভবন, ফতুল্লা মডেল থানার ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ, গোপালদী তদন্ত কেন্দ্র ভবন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স আবাসিক টাওয়ার নির্মাণ কাজ, পুলিশ লাইন্স মাল্টিপারপাস।

৮ টি উন্নয়ন প্রকল্প সহ কমিউনিটি ব্যাংক পঞ্চবটি শাখার উদ্বোধন করলেন আইজিপি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

পরে জেলার প্রধান বাণিজ্যিক এলাকা পঞ্চবটিতে আধুনিক ব্যাংক সেবাকে সহজলভ্য করতে আকবর টাওয়ার, হরিহর পাড়া, এনায়েত নগর, ফতুল্লা, নারায়ণগঞ্জ-এ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পঞ্চবটি শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। ব্যাংকের গ্রাহকবৃন্দ, পরিচালকবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে ফিতা কেটে এবং নামফলক উন্মোচন করে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল তাঁর বক্তব্যে বলেন- “দেশীয় ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে বাংলাদেশের ভাবমুর্তি রক্ষায় যে ভাবে পুলিশ বাহিনী নিরবিচ্ছিন্ন সেবা প্রদান করছে ঠিক সেভাবেই ব্যাংক সেবায় শৃঙ্খলা, স্থিতিশীলতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে কমিউনিটি ব্যাংক অতি দ্রুত দেশের সবচেয়ে আস্থাশীল ব্যাংকে পরিণিত হোক এ আমার প্রত্যাশা।

অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, জনাব ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার), অতিরিক্ত আইজি (প্রশাসন ও অপারেশন্স), জনাব মোঃ আব্দুস্ সালাম, পিপিএম, অতিরিক্ত আইজি, (ইন্ডাস্ট্রিয়াল পুলিশ), জনাব আবু হাসান মুহাম্মদ তারিক, ডিআইজি, (ফাইনান্স এন্ড ডেভেলপমেন্ট), জনাব হাবিবুর রহমান, বিপিএম(বার) পিপিএম(বার), ডিআইজি, ঢাকা রেঞ্জ, জেলা প্রশাসক জনাব মোঃ জসিম উদ্দিন, জনাব মোঃ জায়েদুল আলম, পুলিশ সুপার, মুন্সিগঞ্জ, পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) জনাব মোহাম্মদ মনিরুল ইসলাম, জনাব মোঃ রেজাউল হক, অধিনায়ক (ভারপ্রাপ্ত) র‌্যাব-১১ সহ বাংলাদেশ পুলিশ এবং জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL