1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৫ বছর পর আওয়ামীলীগের ত্রী বার্ষিক সম্মলনে অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১৫ বছর পর আওয়ামীলীগের ত্রী বার্ষিক সম্মলনে অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ১২৮ Time View
১৫ বছর পর আওয়ামীলীগের ত্রী বার্ষিক সম্মলনে অনুষ্ঠিত
১৫ বছর পর আওয়ামীলীগের ত্রী বার্ষিক সম্মলনে অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ১৫ বছর পর আওয়ামীলীগের ত্রী বার্ষিক সম্মলনে অনুষ্ঠিত হয়েছে। এ সম্মলনে বিনাপ্রতিদন্ধিতায় সভাপতি নিরবাচিত হয়েছেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে বাংলাদেশ তিতাস শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজিম উদ্দিন। তার প্রতিদন্ধী প্রার্থী হচ্ছেন,বন্দর থানা ছাত্র লীগের সহ সভাপতি গাজী এম.এ সালাম এবং ধামঘর ইউনিয়নের চেয়ারম্যান ও বন্দর থানা যুব লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাসুম আহাম্মেদ।

১৫ বছর পর আওয়ামীলীগের ত্রী বার্ষিক সম্মলনে অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মো.মো আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাথ মো.শহীদ বাদল, বন্দর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেনের সসঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ, বন্দরের উপজেলা আওয়ামী লীগের ড. আবু চৌধুরী জাফর বিরু, দপ্তর সম্পাদক এম এ রাসেল প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL