1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সানাউল্লাহ জমাদ্দার - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সানাউল্লাহ জমাদ্দার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ২৮০ Time View
প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সানাউল্লাহ জমাদ্দার
প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সানাউল্লাহ জমাদ্দার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ২৩ শে নভেম্বর ২০১৯ রোজ শনিবার একটি অনলাইন নিউজে আমার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করা হয় আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকাশিত সংবাদে বলা হয় আমি নাকি ২০০৫ সালের সখিপুর থানাধীন হত্যা মামলার আসামী এই সংবাদটি মিথ্যা ও বানোয়াট। আমি ২০০১ সাল থেকে নারায়ণগঞ্জ এ বসবাস রত আছি আমার একটি ক্ষুদ্র  কাপড়ের দোকান ছিল আর সেই সময় থেকে  আমি এখন পর্যন্ত  স্থায়ী ভাবে বসবাস করছি।একদল কূচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত করছে, আমি বলবো তাদের সম্পর্কে তদন্ত করুন তারা কোন শ্রেণির  লোক জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা নিবারনের জন্য ১০ টাকা কেজির চালের বিতরনের উদ্যোগ নেন।আর আমি সেই ১০ টাকা কেজির চাল গরীব ও অসহায় মানুষদের মাঝে বিতরন করছি। কিছু অসৎ লোক গরীব এর এই চাল দখলে নেওয়ার জন্য পায়তারা করছে, আমি তাদের ফাদে পা না দেওয়ায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে যাতে করে আমার ইমেজ নস্ট হয়ে যায় আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।আমি আওয়ামী লীগকে  ভালোবাসি নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ জননেতা এ কে এম শামীম ওসমানের প্রতিটি মিটিং, মিছিলে যোগদান করে থাকি কিছু কূচক্রী মহলের লোভ প্রতিহিংসার জন্য আমার বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশিত করেন। আমি আওয়ামী লীগ কে ভালোবেসেই যাবো যে যত মিথ্যা অপপ্রচার করুক ভালো কাজ করতে বাধা আসবেই তাই সে বাধাকে অতিক্রম করে আমাদের এগিয়ে যেতে হবে। নিবেদন সানাউল্লাহ জমাদ্দার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL