1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অগ্রবাণী প্রতিদিন পরিবারের পক্ষ হতে সাংবাদিক নয়ন’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

অগ্রবাণী প্রতিদিন পরিবারের পক্ষ হতে সাংবাদিক নয়ন’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ১৫৮ Time View
সাংবাদিক নয়ন’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল
সাংবাদিক নয়ন’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়নগঞ্জঃ অগ্রবাণী প্রতিদিন পত্রিকার স্টাফদের উদ্যোগে দৈনিক অগ্রবাণী পত্রিকার সাবেক ফটোসাংবাদিক ও টাইমস নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সম্পাদক মরহুম মেহেদী হাসান নয়ন’র রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২০ নভেম্বর) সন্ধায় বাদ মাগরিব অগ্রবাণী প্রতিদিন পত্রিকা অফিসে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে অগ্রবাণী প্রতিদিন পত্রিকার অফিস স্টাফ বুলবুল আহমেদ রুবেলের আয়োজনে মিলাদ পরিচালনা করেন গলাচিপা মসজিদের পেশ ইমাম মোঃ ইজু ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন কুমার পোদ্দার, নিবার্হী সম্পাদক তানিয়া আক্তার,বার্তা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সায়েম, চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদার, ফটো সাংবাদিক এইচ এম আমজাদ হোসেন, চীফ রিপোর্টার ছায়ানূর তালুকদার, মোঃ ইব্রাহীম হোসেন, সিয়াম তালুকদার প্রমুখ।

এসময় মেহেদী হাসান নয়নের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এর আগে সংক্ষিপ্ত এক বক্তব্যে প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন কুমার পোদ্দার বলেন, প্রয়াত মেহেদী হাসান নয়ন খুব ভালো মনের একজন মানুষ ছিলো। নয়ন খুব কঠোর পরিশ্রমী ছিলেন। নয়ন প্রথমে চ্যানেল আই’র সাবেক জেলা প্রতিনিধি রুমন রেজার সাথে কাজ করতেন। পরে রুমন রেজার পরামর্শে আমার সম্পাদনায় তৎকালীন দৈনিক অগ্রবাণীতে ফটো সাংবাদিক হিসেবে কাজ করেছে। বেশ কিছু দিন কাজ করার নয়ন নিজেই টাইমস নারায়ণগঞ্জ নামের একটি অনলাইন পোর্টাল বের করেন এবং সফলতার সাথে কাজ শুরু করেন। তার এই অকাল মৃত্যুতে সাংবাদিক সমাজের একটি অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। দোয়া করি এই শোক যেন তার পরিবার খুব দ্রুত কাটিয়ে উঠতে পারে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL