1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অগ্রবাণী প্রতিদিন পরিবারের পক্ষ হতে সাংবাদিক নয়ন’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

অগ্রবাণী প্রতিদিন পরিবারের পক্ষ হতে সাংবাদিক নয়ন’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ১৫৪ Time View
সাংবাদিক নয়ন’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল
সাংবাদিক নয়ন’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়নগঞ্জঃ অগ্রবাণী প্রতিদিন পত্রিকার স্টাফদের উদ্যোগে দৈনিক অগ্রবাণী পত্রিকার সাবেক ফটোসাংবাদিক ও টাইমস নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সম্পাদক মরহুম মেহেদী হাসান নয়ন’র রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২০ নভেম্বর) সন্ধায় বাদ মাগরিব অগ্রবাণী প্রতিদিন পত্রিকা অফিসে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে অগ্রবাণী প্রতিদিন পত্রিকার অফিস স্টাফ বুলবুল আহমেদ রুবেলের আয়োজনে মিলাদ পরিচালনা করেন গলাচিপা মসজিদের পেশ ইমাম মোঃ ইজু ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন কুমার পোদ্দার, নিবার্হী সম্পাদক তানিয়া আক্তার,বার্তা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সায়েম, চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদার, ফটো সাংবাদিক এইচ এম আমজাদ হোসেন, চীফ রিপোর্টার ছায়ানূর তালুকদার, মোঃ ইব্রাহীম হোসেন, সিয়াম তালুকদার প্রমুখ।

এসময় মেহেদী হাসান নয়নের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এর আগে সংক্ষিপ্ত এক বক্তব্যে প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন কুমার পোদ্দার বলেন, প্রয়াত মেহেদী হাসান নয়ন খুব ভালো মনের একজন মানুষ ছিলো। নয়ন খুব কঠোর পরিশ্রমী ছিলেন। নয়ন প্রথমে চ্যানেল আই’র সাবেক জেলা প্রতিনিধি রুমন রেজার সাথে কাজ করতেন। পরে রুমন রেজার পরামর্শে আমার সম্পাদনায় তৎকালীন দৈনিক অগ্রবাণীতে ফটো সাংবাদিক হিসেবে কাজ করেছে। বেশ কিছু দিন কাজ করার নয়ন নিজেই টাইমস নারায়ণগঞ্জ নামের একটি অনলাইন পোর্টাল বের করেন এবং সফলতার সাথে কাজ শুরু করেন। তার এই অকাল মৃত্যুতে সাংবাদিক সমাজের একটি অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। দোয়া করি এই শোক যেন তার পরিবার খুব দ্রুত কাটিয়ে উঠতে পারে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL