1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নলুয়া’র ব্যবসায়ী মাসুদ নিখোঁজ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

নলুয়া’র ব্যবসায়ী মাসুদ নিখোঁজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৭৭ Time View
নলুয়া’র ব্যবসায়ী মাসুদ নিখোঁজ
নলুয়া’র ব্যবসায়ী মাসুদ নিখোঁজ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের শহরের নলুয়া’র ব্যবসায়ী রহমত উল্লাহ মাসুদ (৩৫) নিখোঁজ রয়েছে। তার সন্ধানে ইতিমধ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়েরী করা হয়েছে। যাহার নম্বর-৭৯৯। নিখোঁজ মাসুদ নারায়ণগঞ্জের স্থানীয় সচেতন পত্রিকা’র ফটো সাংবাদিক মোক্তার হোসেনের ছোট ভাই, শহরের শীতলক্ষা’র নলুয়া’র ফরহাদ মিয়ার তৃতীয় ছেলে।

মাসুদের ভাই মোক্তার জানান, ১৭ নভেম্বর রোববার সন্ধ্যা ৫টায় পরিবারকে জানিয়ে ব্যবসায়ী মালামাল ক্রয়ের উদ্দ্যেশে ঢাকা যায়। রাত ৯টায় তার ব্যবহৃত নম্বর থেকে তার স্ত্রীকে জানায় নারায়ণগঞ্জ উদ্দ্যেশে রওনা দিব। এর ঘন্টা পর তার স্ত্রী আবার স্বামী মাসুদের অবস্থান জানার জন্য ব্যবহৃত নম্বরে ফোন দিলে, মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

রোববার রাত থেকে সোমবার পর্যন্ত তার বিভিন্ন আত্মীয়-স্বজনের নিকট খোজ খবর নেয়া হলে তার অবস্থান জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়েরী করা হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, নিখোঁজ রহমত উল্লাহ মাসুদের গায়ের রং-কালো, মূখমন্ডল গোলাকার, চাপ দাড়ি আছে। উর্চ্চতা ৫ফুট ৫ইঞ্চি, পরনে ছিল সাদা পাঞ্চাবী পায়জামা। তার কোন সন্ধান পাওয়া গেলে উক্ত নম্বরের জানানোর জন্য অনুরোধ জানিয়েছে তার পরিবার। নম্বরগুলো হলো, মোক্তার হোসেন-০১৭১৫৩১১৭৯৯, আকতার-০১৬৮১২৬১০৬২।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানা এস আই সিরাজুল ইসলাম জানান, সাধারণ ডায়েরী সূত্রে নিখোঁজের উদ্ধারে কাজ চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL