1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাদরাসার ছাত্রদের উদ্যোগে বিভিন্ন রমকারি খাবার বিক্রি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

মাদরাসার ছাত্রদের উদ্যোগে বিভিন্ন রমকারি খাবার বিক্রি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১০৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ সাইয়্যিদে ঈদে আযম, সাইয়্যিদেচীদে আকবর পবিত্র ঈদে মীলাদে হাবিবুল্লাহ ছল্লালাহু আলাইহি ওয়া সাল্লাম। 


সাইয়্যিদুনা হযরত ইমামুল উমাম আলাইহিস সালাম এবং সাইয়্যিদাতুনা হযরত উম্মুল উমাম আলাইহিস সালাম উনাদের পৃষ্ঠপোষকতায় ও মুবারক তত্বাবধানে সৃষ্টির ইতিহাস নজিরবিহীন আযীমুশ শান ওয়াজ শরীফ  ও মকবুল শরীফ উনার বিশেষ আয়োজন ৬৩ দিনব্যাপী মাহফিল উপলক্ষে দেশের ৬৪ জেলার বিভিন্ন স্থানে মাদরাসার শিক্ষক ও ছাত্রদের সম্মিলিত প্রচেষ্টায় দোকান দেয়া হয়েছে। 


এসব দোকানে খেজুর, খাঁটি মধু, খাঁটি সরিষার তেল, সিরকা, আচার সহ বিভিন্ন রকমারি খাবার বিক্রি করা হয়। ভাসমান ভ্যানে বসে বিভিন্ন রকমারি খাবার বিক্রয় করছেন মাদরাসার ছাত্ররা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL