1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে বাদল রায় - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে বাদল রায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১১৪ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

গুরুতর অসুস্থ হয়ে গত ৫ নভেম্বর আজগর আলী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাবেক তারকা ফুটবলার বাদল রায়। অবস্থার অবনতি হওয়ায় বুধবার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয় জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়া এই ফুটবলারকে। 

বাদল রায়ের স্ত্রী মাধুরী রায় জানান, হঠাৎ বাদল রায়ের কিডনিতে সমস্যা দেখা দিয়েছে। ক্রিয়েটিনিন বেড়ে গেছে। রক্তচাপ কমে গেছে। এখন ডায়ালাইসিস করা লাগবে। তাই স্কয়ার হাসপাতালে নিয়ে এসেছি। 

গত ১৩ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বাদল রায়। চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নিয়ে করোনামুক্ত হন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক এ সহ-সভাপতি। এরপর ৫ নভেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL