1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পিএসএল খেলতে এখন করাচিতে তামিম - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

পিএসএল খেলতে এখন করাচিতে তামিম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৯৬ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে মঙ্গলবার ঢাকা ত্যাগ করে বুধবার সকালে করাচিতে পৌঁছান বাংলাদেশ সেরা ওপেনার তামিম ইকবাল। দুই দিন কোয়ারেন্টিন থাকার পর অনুশীলনে নামবেন তিনি। 

বুধবার এক ভিডিওবার্তায় তামিম জানান, আজ সকালে করাচিতে এসে পৌঁছলাম। আগামী দুইদিন আমাকে কোয়ারেন্টিনে থাকতে হবে। আশা করছি কোভিড টেস্টের ফল আশানুরূপ হবে। ১৪ তারিখের ম্যাচে লাহোর কালান্দার্সের হয়ে প্রতিনিধিত্ব করতে মুখিয়ে আছি। শিগগিরই দেখা হচ্ছে মাঠে।  

করোনা আক্রান্ত হওয়ার কারণে পিএসএল খেলতে যাওয়া হয়নি বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। 

এর আগে করোনা সংক্রমণের কারণে টুর্নামেন্টের দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল স্থগিত করা হয়েছিল। সব ম্যাচ ১৪, ১৫ ও ১৭ নভেম্বর করাচিতে অনুষ্ঠিত হবে। 

তামিম এর আগে ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে পেশোয়ার জালমির হয়ে পিএসএলে খেলেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL