1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আধুনিক প্রদ্ধতিতে কোরআন শিক্ষা অনুষ্ঠানের আয়োজন করা হয় গলাচিপা বায়তুল মামুর জামে মসজিদে। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আধুনিক প্রদ্ধতিতে কোরআন শিক্ষা অনুষ্ঠানের আয়োজন করা হয় গলাচিপা বায়তুল মামুর জামে মসজিদে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৯৪ Time View
আধুনিক প্রদ্ধতিতে কোরআন শিক্ষা
আধুনিক প্রদ্ধতিতে কোরআন শিক্ষা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ আধুনিক প্রদ্ধতিতে কোরআন শিক্ষা অনুষ্ঠানের আয়োজন করা হয় গলাচিপা বায়তুল মামুর জামে মসজিদে। ১৬ নভেম্বর ২০১৯ জুমা নামাযের পর ডিজিটাল পদ্ধতিতে কোরআন শিক্ষা কর্যক্রম অনুষ্ঠিত হয় বায়তুল মামুর জামে মসজিদে।

আধুনিক প্রদ্ধতিতে কোরআন শিক্ষা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

কোরআন শিক্ষা কর্যক্রমের ৩য় ব্যাচ এর শিক্ষার্থিদের সক্রিয় উপস্থিতিতে উক্ত কার্যক্রম অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগ এর সহ সভাপতি মোঃ রবিউল হোসেন সাবেক কাউন্সিলর ১৩ নং ওয়ার্ড। উপস্থিত ছিলো এলাকার ধর্মপ্রান মুসুল্লিগন। আধুনিক পদ্ধতিতে কোরআন শিক্ষার মাধ্যমে খুব কম সময়ে সহযভাবে কোরআন তিলওয়াত করা সম্ভব হবে।যারা কোরআন পড়তে জানেন না আধুনিক পদ্ধতিতে কোরআন শিক্ষার মাধ্যমে খুব অল্প সময়ে সহযভাবে কোরআন তিলওয়াত করতে পারবেন। কোরআনের আলোয় জীবন আলোকিত করার আহবান জনানো হয়েছে বায়তুল মামুর জামে মসজিদের পক্ষ থেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL