1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হযরত হাজী বাবা ছালেহ ইয়ামেনী (রাঃ) ওরশ মোবারকে আইভী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

হযরত হাজী বাবা ছালেহ ইয়ামেনী (রাঃ) ওরশ মোবারকে আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বন্দরে হযরত হাজী বাবা ছালেহ ইয়ামেনী (রাঃ) এর ৫৪২ তম পবিত্র বার্ষিক ওরশ মোবারক উপলক্ষে গিলাপ চড়ানো, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (২১ অক্টোবর) বাদ আছর নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশন মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীসহ অসংখ্য ভক্তবৃন্দ উক্ত মাজারে গিলাফ চড়ানোতে অংশ গ্রহন করেন। পরে দেশ ও জাতির কল্যান কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রগণ করেন হযরত হাজী বাবা ছালাহ ইয়ামেনী (রাঃ) মাজার ও মসজিদ কমিটির মোতাওয়াল্লী মোঃ শামসুজ্জামান চিশতী,  নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সুফিয়ান, মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আলী রেজা উজ্জল, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ ভক্তবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL