1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাদক ব্যবসায়ীদের বাড়ি বাড়ি গিয়ে সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হবে- পলাশ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

মাদক ব্যবসায়ীদের বাড়ি বাড়ি গিয়ে সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হবে- পলাশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

জাতীয় শ্রমিকলীগ নেতা ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেন, আলীগঞ্জে যারা মাদক ব্যবসা করে আসছে তাদের বাড়ি বাড়ি গিয়ে সাইনবোর্ড জুলিয়ে দেওয়া হবে যে “এরা মাদক ব্যবসায়ী ”।

জমির উপর সাইনবোর্ড জুলিয়ে দেওয়া হবে সবাই জানবে “এটা মাদক ব্যবসায়ীর জমি”। মাদক ব্যবসায়ীদের চিরতরে নির্মূল করতে হলে এদেরকে সামাজিক ভাবে বয়কট করতে হবে। আলীগঞ্জ হবে আগামী প্রজন্মের জন্য একটি আদর্শ গ্রামের নাম। যেখানে যুব সমাজ থাকবে নিরাপদ।


রোববার (১১ অক্টোবর) বিকেলে আলীগঞ্জ ক্লাব আয়োজিত জননী এল পি জি আলীগঞ্জ প্রিমিয়ার লীগ ( এ পি এল) ডিগবার ফুটবল টুর্নামেন্টের তৃতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন,মাঠের অভাবেই উচুমানের খেলোয়াড় তৈরী হচ্ছে না।ফুটবলের যে গৌরবোজ্জল ইতিহাস তা ক্রমান্বয়ে ম্লান হয়ে যাচ্ছে। ফুটবলের গৌরবোজ্জ্বল ইতিহাস ফিরিয়ে আনতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশের প্রত্যেক টি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম করার ঘোষনা দিয়েছেন।

তার সে ঘোষনাকে বাস্তবায়ন করার লক্ষ্যেই আমরা আলীগঞ্জ মাঠটিকে পুনরুদ্ধার করে নিয়মিত ভাবে বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করে আসছি। যারা যুব সমাজের মঙ্গল চায় না তারাই মাঠ নিয়ে ষড়যন্ত্র করে।মাদক ও সন্ত্রাসের পৃষ্টপোষকতা করে।

ভবন নির্মানে বাধা দেওয়ায় সন্ত্রাসী জি কে শামীম আমাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছিল,আমি ভয় পাওয়ার লোক না।আমি বলেছিলাম আলীগঞ্জ মাঠ রক্ষায় যদি জীবন দিতে হয় দেবো,তবুও মাঠ দেবো না।জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও আলীগঞ্জ মাঠ রক্ষা করবো।

নেশা মুক্ত সুন্দর জীবন গঠনে মাঠের ভুমিকা অপরিসীম। একটি মাঠ লাখো জীবনের অক্সিজেন। আমি বিশ্বাস করি আলীগঞ্জ মাঠ থেকেই একদিন জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী হবে এবং তারা পরিবার ও দেশের সম্মান বয়ে আনবে।


আলীগঞ্জ ক্লাবের কোষাধ্যক্ষ হাজী মো: আরিফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার মো: জাহাঙ্গীর আলম, আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক হাজী মো: নুরুল ইসলাম মেম্বার, সহসভাপতি মো: ফরিদ উদ্দিন, মো: শামসুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, সমাজকল্যাণ সম্পাদক হাজী মো: রফিকুল ইসলাম শামীম প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সদস্য রাজিব, মিজান, মুরাদ,ওয়াসিম সহ সকল সদস্যবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL