1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৬০ হাজার টাকায় ধর্ষণের বিচার করলেন কাউন্সিলর শিউলি নওশাদ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

৬০ হাজার টাকায় ধর্ষণের বিচার করলেন কাউন্সিলর শিউলি নওশাদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ১৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

কাউন্সিলর শিউলি নওশাদ নারায়ণগঞ্জ বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে ভাড়াটিয়া এক বিধবাকে (৩৫) একাধিক বার ধর্ষণেগ্রাম্য সালিশী করে ধর্ষক খোকাকে (৩০) ষাট হাজার টাকা জরিমানা করেছে নারী কাউন্সিলর শিউলি নওশাদ।


সোমবার (৫ অক্টোবর) রাতে দড়িসোনাকান্দা এলাকায় কাউন্সিলরের নিজ বাসভবনে বসে শালিশ করে বিচারে এ রায় ঘোষণা করেন। জরিমানা টাকা এক মাসের মধ্যে পরিশোধের সময় নির্ধারণ করে ধর্ষিতার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর রাখেন সালিশে উপস্তিত মাতববরা।


এলাকাবাসী জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন বন্দরের দড়িসোনাকান্দা এলাকার ৩ সন্তানের জননী বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করে বাড়িওয়ালার ছেলে খোকা মিয়া।


রোববার (৪ অক্টোবর) রাতে বিধবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে খোকা। ওই বিধবা নারী রাতেই ঘটনাটি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদেরজানান।বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করতে নাসিক ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি নওশাদের শরনাপন্ন হন ধর্ষক খোকা মিয়ার মা।


সোমবার (৫অক্টোবর) রাতে নারী কাউন্সিলর শিউলি নওশাদের নিজ বাস ভবনে এক সালিশ বিচারের আয়োজন করা হয়। সালিশ বিচারে কাউন্সিলর শিউলি নওশাদ ধর্ষক খোকাকে ৬০ হাজার জরিমানা ধার্য করে রায় ঘোষণা করেন।


ওই নারী জানান, এই বাড়িতে ভাড়া আসার পর থেকেই বাড়িওলার ছেলে খোকা আমাকে বিরক্ত করতো। এক পর্যায়ে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। বিয়ে নিয়ে তালবাহানা করায় শারীরিক সম্পর্ক বন্ধু থাকেরোববার রাতে জোর পূর্বক ধর্ষণ করে খোকা। বিষয়টি স্থানীয়ভাবে জানানো হয়। 


সোমবার ( ৫ অক্টোবর) রাতে কাউন্সিলর শিউলি আপার বাড়িতে বসে বিচার সালিশে ৬০ হাজার টাকা জরিমানা করে। এক মাস পরটাকা দিলেও আমার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নেয় মাতববরা।


কাউন্সিলর শিউলি নওশাদ জানান, মোবাইল আপনার সঙ্গে এসব কথা বলা সম্ভব না, সাক্ষাতে কথা বলবো।
বন্দর থানার ওসি মো. ফখরুদ্দিন ভূঁইয়া জানান, বিধবা ধর্ষণের ঘটনা আমার জানা নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।Attachments area

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL