1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গঞ্জেআলী খালের চারপাশে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছেন আইভী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গঞ্জেআলী খালের চারপাশে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছেন আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

গঞ্জেআলী খালের চারপাশে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছেন মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী।

 
সোমবার (৫ অক্টোবর) বিকেল ৫ টার দিকে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়। 


এই সময় মেয়র আইভী বলেন,আমি ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই কাউন্সিলর ও জনগণ সহযোগিতা না করলে এ খালের উন্নয়ন সম্ভব হতো না ও আজকের বৃক্ষরোপণ কর্মসূচি সফল হতো না। এ খালের উন্নয়ন শেখ রাসেল পার্কের মতো করা হবে। এখানে খালের চারপাশে আরো বৃক্ষরোপণ করা হবে ও খালের ব্যাপক উন্নয়ন কাজ চালানো হবে।


তিনি আরো বলেন, শীতকাল চলে আসছে গাছ যত্ন করতে হবে। সকলের কাছে অনুরোধ জানাচ্ছি গাছ নষ্ট করবেন না। এবং বাচ্চারা যদি গাছ নষ্ট করে তবে তাদেরকে বাধা দিবেন। এ-গাছ যত্নের দায়িত্ব তো আপনাদেরই। আরে খাল যদি এক থেকে দেড় বছর পর্যন্তও যদি খনন করতে থাকে তবুও পলিথিন আর ময়লা বের হতে থাকবে। আমরা আমাদের সর্বোচ্চটা দিয়ে এই খালের উন্নয়নের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনাদের জনগণের কাছে আমার অনুরোধ আপনারা সচেতন হোন ড্রেনে, খালে এবং যেখানে সেখানে ময়লা ফেলবেন না। খাল ও গাছ সংরক্ষণের দায়িত্ব আপনাদেরই। আপনারা কেউ ড্রেনে ও খালে ইট বালু সিমেন্ট ফেলবেন না।


কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন,খালের চারপাশে ঔষধি গাছ সহ আরো অনেক রকমের বৃক্ষরোপন করা হবে। কমপক্ষে এক হাজার গাছ লাগানো হবে।এই গাছগুলো যেন মানুষের উপকারে আসে সেই ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL