1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গঞ্জেআলী খালের চারপাশে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছেন আইভী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

গঞ্জেআলী খালের চারপাশে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছেন আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

গঞ্জেআলী খালের চারপাশে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছেন মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী।

 
সোমবার (৫ অক্টোবর) বিকেল ৫ টার দিকে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়। 


এই সময় মেয়র আইভী বলেন,আমি ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই কাউন্সিলর ও জনগণ সহযোগিতা না করলে এ খালের উন্নয়ন সম্ভব হতো না ও আজকের বৃক্ষরোপণ কর্মসূচি সফল হতো না। এ খালের উন্নয়ন শেখ রাসেল পার্কের মতো করা হবে। এখানে খালের চারপাশে আরো বৃক্ষরোপণ করা হবে ও খালের ব্যাপক উন্নয়ন কাজ চালানো হবে।


তিনি আরো বলেন, শীতকাল চলে আসছে গাছ যত্ন করতে হবে। সকলের কাছে অনুরোধ জানাচ্ছি গাছ নষ্ট করবেন না। এবং বাচ্চারা যদি গাছ নষ্ট করে তবে তাদেরকে বাধা দিবেন। এ-গাছ যত্নের দায়িত্ব তো আপনাদেরই। আরে খাল যদি এক থেকে দেড় বছর পর্যন্তও যদি খনন করতে থাকে তবুও পলিথিন আর ময়লা বের হতে থাকবে। আমরা আমাদের সর্বোচ্চটা দিয়ে এই খালের উন্নয়নের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনাদের জনগণের কাছে আমার অনুরোধ আপনারা সচেতন হোন ড্রেনে, খালে এবং যেখানে সেখানে ময়লা ফেলবেন না। খাল ও গাছ সংরক্ষণের দায়িত্ব আপনাদেরই। আপনারা কেউ ড্রেনে ও খালে ইট বালু সিমেন্ট ফেলবেন না।


কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন,খালের চারপাশে ঔষধি গাছ সহ আরো অনেক রকমের বৃক্ষরোপন করা হবে। কমপক্ষে এক হাজার গাছ লাগানো হবে।এই গাছগুলো যেন মানুষের উপকারে আসে সেই ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL