1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শাহ নিজামের জন্মদিনে সকাল নারায়ণগঞ্জ পরিবারের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

শাহ নিজামের জন্মদিনে সকাল নারায়ণগঞ্জ পরিবারের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

নারায়নগঞ্জের তরুন সমাজের অহংকার ও যুবসমাজের আইকন রাজনৈতিক হিসাবে পরিচিতি মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম ৫২ তে পদাপর্ন করেছেন। শনিবার (৩ অক্টোবর) তার ৫১তম শুভ জন্মদিন ।


তার জন্মদিনে সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছায়ানুর তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, সিনিয়র স্টাফ রিপোর্টার আশিকুজ্জামান ও নিউজ এডিটর সিয়াম তালুকদার সহ সকলে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 


১৯৬৯ সালের এই দিনে (৩ অক্টোবর) মুন্সিগঞ্জ জেলায় মুক্তিযোদ্ধা পরিবারে জন্মগ্রহন করেন শাহ্ নিজাম। তার পরিবারের ১২ জনই মুক্তিযোদ্ধা ছিলেন। তারা বাবা শাহ নূর উদ্দিন মুন্সিগঞ্জ জেলার শীলই ইউনিয়ন পরিষদের ৭ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।


বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামীলীগের রাজনীতির সাথে দীর্ঘদিন যুক্ত ছিলেন তার বাবা শাহ নূর উদ্দিন। পরিবার থেকে মুক্তিযোদ্ধের চেতনা ও বাবার কাছ থেকে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আওয়ামীলীগের ভালোবাসায় রাজনীতিতে আসেন শাহ্ নিজাম।


দীর্ঘ ৩৪ বছরের রাজনৈতিক জীবনে একবারের জন্য হলেও জননেতা শামীম ওসমানের কাছ থেকে পিছু হটেননি এই শাহ্ নিজাম। শামীম ওসমানের দিক নির্দেশনায় আজও দলের নেতাকর্মীদের সু-সংগঠিত করতে কাজ করছেন তিনি। তাইতো সাংসদ শামীম ওসমানের আস্থাভাজন ও অদ্বিতীয় সেনাপতি হিসেবে বেশ পরিচিত তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL