1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহানগর ওলামা পরিষদের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

মহানগর ওলামা পরিষদের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১১২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে আহলে সুন্নত ওয়াল জামায়াতের  ডাকা গণজামায়েত বন্ধ না করলে নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে বলে হুশিয়ারি দিয়েছেন জেলা হেফাজত ইসলামের আমির, ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল।

তিনি বলেন, যদি আগামীকাল সরকার এই বিদাআত ও শিরকওয়ালাদের গণজামায়েত বন্ধ না করে তাহলে আগামীকাল নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে।


শনিবার (২৬ সেপ্টেম্বর)  বিকেলে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীর স্মরণে মহানগর ওলামা পরিষদের আয়োজনে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


এসময় বক্তারা বলেন, শফি হুজুর সবসময় মাজার পূজারীদের বিরুদ্ধে হুংকার দিয়েছেন। আল্লামা আহমদ শফী চলে যাওয়ার পর কিছু নাস্তিক মুরতাদরা মাথা নাড়া দিয়ে উঠেছে। তারা মনে করছে আমরা অভিভাবক শুন্য হয়ে গেছি। কিন্তু তাদের এধারণা ভুল। আমাদের মাথার উপর ছায়া আছে। আহমদ শফী ইন্তেকালের পর  নারায়ণগঞ্জের মাজার পূজারি ভণ্ড আলাউদ্দিন জিহাদী  তাকে নিয়ে কুরুচির মন্তব্য করেন। যার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।


এসময় আরও বক্তব্য রাখেন,জামিয়া মাদানিয়া মাদ্রাসার মুহতামিম নূর হোসেন কাসেমী, মহানগর ওলামা পরিষদের সভাপতি ফেরদাউসুর রহমাম, সহ সভাপতি মাওলানা শাহজালাল, মাওলানা ইউসুফ, মাওলানা কামাল উদ্দিন দায়েমী, নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিসের সভাপতি আবু সাঈদ, মুফতী মাসুম বিল্লাহ, আলীরটেক মাদ্রাসার মুহতামিম মুফতি হাবিবুর রহমান সহ আরও অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL