1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যথাযথ মর্যাদায় নারায়ণগ‌ঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

যথাযথ মর্যাদায় নারায়ণগ‌ঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ১৩৬ Time View
যথাযথ মর্যাদায় নারায়ণগ‌ঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে।
যথাযথ মর্যাদায় নারায়ণগ‌ঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

যথাযথ মর্যাদায় নারায়ণগ‌ঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। হযরত মুহাম্মদ (সাঃ) এর জন্ম দিবস উপল‌ক্ষে প্রতিবছরের ন্যায় এবার হাজার হাজার মুস‌ল্লির উপ‌স্থি‌তি‌তে বর্ণাঢ্য জশ‌নে জুলু‌সের শোভাযাত্রা বের হয়। এ শোভা যাত্রায় ধর্মপ্রান মুস‌ল্লি‌দের সুগ‌ন্ধি ছি‌টি‌য়ে স্বাগত জানায় হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রঃ) জা‌মে মস‌জিদ ও মাজার শরী‌ফ ক‌মি‌টির সভাপ‌তি শ‌হিদুল্লাহ ও কার্যকারী প‌রিষ‌দের সদস্য বৃন্দ।

রোববার সকাল ১০টায় বৈরী আবহাওয়ার মা‌ঝেও নবীর প্রে‌মে সক‌লেই এ জুশ‌নে জুলু‌শের শোভা যাত্রায় অংশগ্রহন ক‌রেন।

এর পর বাদ এশা হযরত মিন্নত আলী শাহ্ চিশ‌তী (রঃ) জা‌মে মস‌জিদ ও মাজার শরী‌ফ ক‌মি‌টির আ‌য়োজ‌নে ওয়াজ ও দোয়ার মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়। এরপর দেশবাসী ও প্রবল ঘূর্ণিঝড় বুলবু‌লের আঘাতে লন্ডবন্ড হওয়া ক্ষ‌তিগ্রস্থদের জন্য বি‌শেষ দোয়া করা হয়। দোয়া প‌রিচালনা ক‌রেন হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রঃ) জা‌মে মস‌জিদ ও মাজার শরী‌ফের ইমাম ও খ‌তিব হা‌ফেজ মাওলানা আ‌নিসুর রহমান আ‌নিস।

এসময় হযরত মিন্নত আলী শাহ্ চিশ‌তী (রঃ) জা‌মে মস‌জিদ ও মাজার শরী‌ফ ক‌মি‌টির সভাপ‌তি শ‌হিদুল্লাহর সভাপ‌তি‌ত্বে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন, হযরত মিন্নত আলী শাহ্ চিশ‌তী (রঃ) জা‌মে মস‌জিদ ও মাজার শরী‌ফ ক‌মি‌টির সাধারণ সম্পাদক ম‌নোয়ার হো‌সেন মনা, ওয়াজ প‌রিচালনা ক‌রেন ম‌নিপুর বাইতুর রওশন জা‌মে মস‌জি‌দের খ‌তিব মাওলানা মোঃ এহছানুল হক জেহাদী, বাইতুশ শরীফ জা‌মে মস‌জিদের ইমাম ও খ‌তিব মাওলানা হা‌ফেজ মোঃ আইয়ূব আলী, দেও‌ভোগ বড় জা‌মে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব মাওলানা শাহ্ ম‌হিউ‌দ্দিন হা‌মিদী আল কাদরী, সি‌টি ক‌র‌পো‌রেশ‌ন কেন্দ্রীয় জা‌মে মস‌জি‌দের ইমাম খ‌তিব মুফ‌তি মাওলানা ইকরাম হো‌সেন খান, সা‌কিম আলী জা‌মে মস‌জি‌দের খ‌তিব মাওলানা গাজী মোঃ তা‌মিম বিল্লাহ্ আল-কাদেরী সহ সার্বিক সহ‌যো‌গিতা ও তত্ত্বাবধা‌নে ছি‌লেন হযরত মিন্নত আলী শাহ্ চিশ‌তী (রঃ) জা‌মে মস‌জিদ ও মাজার শরী‌ফ ক‌মি‌টির সদস্য বৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL