1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অয়ন ওসমানের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন ছাত্রলীগ নেতা শাওন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

অয়ন ওসমানের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন ছাত্রলীগ নেতা শাওন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৪আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের পুত্র, তরুণ প্রজন্মের অহংকার ঐতিহ্যবাহী ওসমান পরিবারের যোগ্য উত্তরসূরী একেএম অয়ন ওসমান ও তার পরিবারের সকলের রোগমুক্তি কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন ফতুল্লা থানা  ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ শাওন।


 শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে একেএম অয়ন ওসমানের রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন সৈয়দ মোঃ শাওন। 


এ প্রসঙ্গে সৈয়দ মোঃ শাওন বলেন, একেএম অয়ন ওসমান নারায়ণগঞ্জের রাজনীতিতে ওসমান পরিবারের যোগ্য উত্তরসূরী হিসেবে সব শ্রেনীর নেতাকর্মীর মনে জায়গা করে নিয়েছেন। তার মাধ্যমেই নারায়গঞ্জের আপামর জনগণ আগামী দিনের যোগ্য নেতৃত্বের উজ্জল সম্ভাবনা দেখছেন।

বর্তমানে তিনি ও তার পরিবারের বেশ কয়েকজন সদস্য অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। মহান রাব্বুল আল আমিন এর নিকট আমাার প্রার্থনা অয়ন ওসমান ও তার পরিবারের সকল সদস্যদের দ্রুত সুস্থতা দান করেন। তারা যেন তাড়াতাড়ি সুস্থ্য হয়ে জনগণের সেবায় নিজেদের নিয়োজিত করতে পারেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL