1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লিপি ওসমানের সুস্থতা কামনায় নাঃজেলা পূজা উদযাপন পরিষদের প্রার্থনা সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

লিপি ওসমানের সুস্থতা কামনায় নাঃজেলা পূজা উদযাপন পরিষদের প্রার্থনা সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এড. খোকন সাহা বলেছেন, ওসমান পরিবার ওসাম্প্রদায়িক । তারা মানব সেবায় কোন সম্প্রদায় বিবেচনা করেন না । যেকোন সম্প্রদায়ের মানুষের পাশে এসে দাঁড়ান ।


করোনাকালে নারায়ণগঞ্জ- ৪ আসনের এমপি সাংসদ সদস্য শামীম ওসমান, তার সহধর্মীনি লিপি ওসমান, নারায়ণগঞ্জ- ৫ আসনের সাংসদ সেলিম ওসমান এবং প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমানসহ গোটা ওসমান পরিবার নিরিহ মানুষের পাশে থেকে সেবা করেছেন।


নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের সহধর্মিণী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপিসহ পরিবারের অন্যান্য সদস্যদের শারীরিক সুস্থতা কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।


আজ বৃহস্পতিবার ( ১৭ সেপ্টেম্বর ) সন্ধ্যা ৬টার দিকে চাষাঢ়া শ্রী শ্রী গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের আয়োজনে প্রার্থনা সভার আয়োজন করা হয় ।


এসময়ে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা, কমান্ডার গোপিনাথ দাসের সুস্থতা কামনা ও তল্লা মসজিদে অগ্নিকাণ্ডে নিহত এবং করোনা ভাইরাসে মৃত্যুবরণকৃত সকলের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা সভা পরিচালনা করেন জেলা পূজা পরিষদের নেতা নারায়ণ মাষ্টার ।


এড. খোকন সাহা আরোও বলেন, আজ মানুষের সেবা করতে গিয়ে লিপি ওসমান ও পারভীন ওসমানসহ তাদের পরিবারের কয়েকজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যরা আক্রান্ত হলে তারাই সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন। কিন্তু আজ তারাই আক্রান্ত হলেন। কিন্তু তাদের জন্য প্রার্থনা করা ছাড়া আমাদের কিছুই করার নেই। তাই প্রার্থনা করছি, তারা যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন ।


নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় সভায় আরোও উপস্থিত ছিলেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক‌্য প‌রিষ‌দের সাধারন সম্পাদক প্রদীপ কুমার দাস, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক‌্য প‌রিষ‌দের সভাপ‌তি লিটন পাল, জেলা কমিটির সাবেক প্রচার সম্পাদক রিপন ভাওয়াল, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক শিবু দাস, বন্দর কমিটির সভাপতি শংকর কুমার দাস, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ কমিটির সভাপতি শিশির ঘোষ অমর, নারায়ণগঞ্জ সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রাজিব তালুকদার, পূজা পরিষদ নেতা সুশীল দাস, তপন ঘোপ সাধু, প্রদীপ মন্ডল, কৃষ্ণ আচার্য, রিপন দাস, আনন্দ সেরাইগী সুমন, ভজন দাসসহ প্রমুখ ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL