1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফটো সাংবাদিক নাদিমের পরিবারকে সহায়তা প্রদান করলেন কাউন্সিলর শকু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফটো সাংবাদিক নাদিমের পরিবারকে সহায়তা প্রদান করলেন কাউন্সিলর শকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১১১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফটো সাংবাদিক নাদিমের পরিবারকে সহায়তা প্রদান করলেন ১২ং ওয়ার্ড কাউন্সিলর  শওকত হাসেম শকু।

 
আজ সোমবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কাউন্সিলর শকু তার নিজ কার্যালয়ে সেলাই মেশিন, চাল, ডাল, তেল ও আর্থিক সহায়তা প্রদান করেন।


এসময় তিনি বলেন, নাদিম গত শুক্রবার তল্লা বায়তুল সালাত জামে মসজিদে নামাজ আদায় অবস্থায় বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে ঢাকা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। আমার বাড়ি থেকে তার বাড়ি ১০ গজ দুরত্ব হবে। আমি তাকে দীর্ঘদিন যাবৎ ধরে চিনি সে এই এলাকায় সম্মানের সহিত থাকে। শুক্রবার নামাজের পর বা পারিবারিকভাবে যখনই দেখা হত সে সালান দিয়ে কথা বলত। নাদিমের পরিবার গতকাল একটি আহবান করেছিল আমি দেখেছি সংবাদে যার উপার্জনে চলতাম সেই আজকে নাই। আমাদের পক্ষ থেকে আমি কিছু নগদ অর্থ, একটি সেলাই মেশিন, চাল ডাল এগুলো সব দিয়ে দিচ্ছি।

নাফি যেহেতু ক্লাস নাইনে পরে অর পড়ালেখার দায়িত্ব আমরা নিচ্ছি। আর ওরা যে বাসায় থাকে সেটা আমার এক আত্বিয়ের বাড়ি আমার ফুফুর বাড়ি। ওরা যতদিম এ বাড়িতে থাকবে ভাড়া মওকুফ বলে ফুফু আশ্বাস দিয়েছেন। আমি আপনাদের কাছে দোয়া চাই এই পরিবারের জন্য পাশাপাশি আমার পরিবারের জন্য। যতদিন বেঁচে আছি মানবসেবা করে যাব। এই মানবসেবার আমার কোন রাজনৈতিক উদ্যেশ্য নাই শুধুমাত্র আল্লাহকে খুশি রাখার জন্য। যদিও আমি খুব ক্ষুদ্র মানুষ মানবসেবায় আমি সবসময় থাকতে চাই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL