ভারতরত্ন প্রয়াত প্রণব মুখার্জি’র স্মরণে জেলা ও মহানগর পূজা পরিষদের প্রার্থনা

সকাল নারায়ণগঞ্জঃ

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রয়াত প্রণব মুখার্জি এর মহাপ্রয়াণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর উদ্যাগে প্রার্থনা সভার আয়োজন করা হয়।

 
বুধবার (২ই সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর লয়েল ট্যাংক রোড এলাকায় দরিদ্র ভান্ডার কালীবাড়ী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সংগ্রামী সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন’র সার্বিক পরিচালনায় এ প্রার্থনায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি দীপক কুমার সাহা।  


ভারতের সাবেক রাষ্ট্রপতি বাংলাদেশের অকৃত্রিম বন্ধু ও অসাম্প্রদায়িক রাজনীতির মূর্ত প্রতীক এবং ভারতরত্ন প্রয়াত প্রণব মুখার্জি এর বিদেহী আত্মার শান্তি কামনায় এবিশেষ প্রার্থনা সভার আয়োজন করেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দরা।   

           
এসময় প্রার্থনা সভায় আরো উপস্থিত  ছিলেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি অরুন কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ মহানগর শাখার সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে ও সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী রঞ্জিত মন্ডল।