1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ।


বুধবার (৫ই আগষ্ট) বিকেলে নগরীর ২নং রেলগেটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই’র সভাপতিত্বে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 


অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জৈষ্ঠ পুত্র শেখ কামাল ও তার পরিবারসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন, নারায়ণগঞ্জ কলেজ মসজিদের প্রেস ইমাম মুফতী মোঃ সাইফুল ইসলাম। পরে উপস্থিত সকল নেতৃবৃন্দের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়। 


এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল, যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ, দপ্তর সম্পাদক এমএ রাসেল, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি আলী হোসেন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি নাজির আহমেদ ও সাধারণ সম্পাদক আল মামুন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL