1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যারা মৃত্যু বরন করেছেন তারা সকলে দেশ ও জাতির এবং সমাজের কল্যানের জন্য কাজ করেছেন-শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

যারা মৃত্যু বরন করেছেন তারা সকলে দেশ ও জাতির এবং সমাজের কল্যানের জন্য কাজ করেছেন-শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, যারা মৃত্যু বরন করেছেন তারা সকলে দেশ ও জাতির এবং সমাজের কল্যানের জন্য কাজ করেছেন। সামনে সারা বিশ্বে অর্থনৈতিক মন্দাভাব বিরাজ করবে।

বাংলাদেশেও প্রভাব পড়তে পারে। সাবেক মন্ত্রী মোঃ নাসিম, সাহারা খাতুন, আব্দুল্লাহ আবু তাহের সহ ১৩ জন প্রয়াত আওয়ামী লীগের মন্ত্রী ও এমপিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। 

রবিবার (১২ই জুলাই) দুপুরে নারায়নগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক এর সভাপতিত্বে এ বস্ত্র বিতরন ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়। 

শামীম ওসমান বলেন, এই দুঃসময়ে ও কিছু লোক চুরি করে। করোনার ভূয়া রির্পোট দেয়। তাদের অবশ্যই শাস্তি হবে। বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রয়োজন। যারা করোনায় মৃত্যু বরন করেছেন তাদের সকলের আত্নার মাগফেরাত কামনাও করছি। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী শওকত আলী, সদর উপজেলা চেয়ারম্যান এড আবুল কালাম আজাদ সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শেষে উপস্থিত ১ হাজার নারী পুরুষের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরন করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL