1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহিলা সাংবাদিকরা ছবি তুলতে গেলে আসামী ও পরিবারকতৃক সাংবাদিকদের বিভিন্ন প্রকার হুমকি ও বাধা প্রদান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

মহিলা সাংবাদিকরা ছবি তুলতে গেলে আসামী ও পরিবারকতৃক সাংবাদিকদের বিভিন্ন প্রকার হুমকি ও বাধা প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৪ নভেম্বর, ২০১৯
  • ১৬৯ Time View
সাংবাদিকদের বিভিন্ন প্রকার হুমকি ও বাধা প্রদান
সাংবাদিকদের বিভিন্ন প্রকার হুমকি ও বাধা প্রদান ( ছবি সকাল নারায়নগঞ্জ )

সকাল নারায়নগঞ্জঃ ফতুল্লা থানার নব্য আওয়ামীলীগ ৭ জন আসামীর ছবি সাংবাদিকরা তুলতে গেলে আসামী ও পরিবারকতৃক সাংবাদিকদের বিভিন্ন প্রকার হুমকি ও বাধা প্রদান করা হয় ।

সোমবার(৪নভেম্বর) সকালে ফতুল্লা থানার মামলা নং ৯৫(৩)১৯ এর ১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৫০৬দ.বি ধারায় ৯জন আসামীর মধ্যে ৭জন আসামী অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে আত্নসম্পান করে জামিন আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দিলে সাংবাদিকরা আসামীদের ছবি তুলতে গেলে এই ঘটনা ঘটে ।

প্রথমে আসামীদের ছবি তুলতে গেলে জামাই সেলিম সাংবাদিকদের সাথে খারাপ ব্যবহার করে এবং নিজেকে একজন বড় সাংবাদিক হিসেবে দাবী করে বলে,তোরা কি সাংবাদিক তোদের থেকে বড় সাংবাদিক আমি । তোরা আমার ছবি কি করে তুলবি তোদের আমি দেখে ছাড়বো ।

অপরদিকে আসামীদের পরিবারের সদস্যরা বলে দেখি কোন সাংবাদিক ছবি তুলে তোদের মেরে ক্যামেরা ভেঙে দিবো।

আসামীরা হলো ফতুল্লা থানাধীন রামারবাগের  আঃগফুরের ছেলে আজিম(২৫), মৃত নুর উদ্দীনের ছেলে জামাই সেলিম(৫৫), মারফত আলীর ছেলে রবিন(২৫), নুর ইসলামের ছেলে ইমু(২৮), আবু ওহাবের ছেলে হৃদয়(২৮), আব্দুর রবের ছেলে বরকত(৩০) ও আমজাদের ছেলে আলামিন(৩০)।

উল্লেখ্য ২০১৯এর মার্চের ২২তারিখ একটি বিচারে রামারবাগ মসজিদ সংলগ্ন রাস্তায় বাদী, ভিকটিম ও সাক্ষীরা আসকে আসামীরা রামদা,চাপাতি,লোহার পাইপ,হকিস্টীক সহ লাঠি দিয়ে হামলা করে আঃগফুরের নির্দেশে । এর ফলে দেলোয়ারের মাথায় কুপ দেয় । এবং উপস্থিত সকল বাদী ও সাক্ষীদের মারধর করে । কাঠেরপুলের মোঃতালেব আলীর ছেলে মোঃজুয়েল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা করে । আসামীরা মামলায় জামিন পেয়ে মুক্ত থাকার পর ৪নভেম্বর পুনরায় আদালতে আত্নসম্পন করে জামিনের জন্য আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে ৭জন আসামীকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL